বকশীগঞ্জে বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস সোমবার বিকালে পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বকশীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক জাহিদুল ইসলাম প্রিন্সের সঞ্চালনায় এবং উপজেলা বিএনপির আহ্বায়ক মানিক সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শামসুল আলম, যুগ্ন আহ্বায়ক নুরুল ইসলাম বাদশা, যুগ্ন আহ্বায়ক রফিকুল ইসলাম কারী, যুগ্ন মিজানুর রহমান তালুকদার, পৌর বিএনপির যুগ্ন আহ্বায়ক মো আশরাফ, শহীদুল্লাহ, উপজেলা যুবদলের সদস্য সচিব মাহবুবুর রহমান লাবলু, মেরুরচর ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম পুলক, সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক গাজীউর রহমান মোল্লা, সদর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবদুর রউফ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শহিদুর রহমান দুলাল, উপজেলা ছাত্রদলের আহবায়ক জোবাইদুল ইসলাম শামীম প্রমুখ।
বিপ্লব ও সংহতি দিবসে উপজেলা বিএনপি, পৌর বিএনপি, উপজেলা যুবদল, পৌর যুবদল, স্বেচ্ছাসেবক দল, উপজেলা ছাত্রদল, বিভিন্ন ইউনিয়ন যুবদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.