বকশীগঞ্জে নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার!


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ৪০ বছর বয়সি এক নারীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে সাজু মিয়া (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গতকাল শুক্রবার রাত ৯ টার দিকে বগারচর ইউনিয়নের ঘাসিরপাড়া বাংগাল পাড়া গ্রামের নিজ বাড়ির পাশ থেকে সাজু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

এঘটনায় বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ওই নির্যাতিতা নারীর স্বামী।

বকশীগঞ্জ উপ-পরিদর্শক (এসআই) শরিফ আহাম্মেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত ১৭ অক্টোবর বিকাল ৪টার দিকে ঘাসির পাড়া বাংগাল পাড়া গ্রামের আছমত আলীর ছেলে সাজু মিয়া একই গ্রামের ভুক্তভোগী নারীকে তার রান্না ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন।

ধর্ষণের পর এ ঘটনা কাউকে না বলতে নির্যাতিতা নারীকে চাপ প্রয়োগ করেন ওই যুবক। পরে ঘটনাটি জানাজানি হলে নির্যাতিতা ওই নারীর স্বামী আজ শনিবার সকালে ধর্ষক সাজু মিয়া মিয়া সহ ৩ জনের নামে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং-২১।

এর আগে মৌখিক অভিযোগের ভিত্তিতে বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক শরিফ আহাম্মেদ অভিযান চালিয়ে ওই যুবকের বাড়ির পাশ থেকে গ্রেপ্তার করেন।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নারী ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে এবং গ্রেপ্তারকৃত সাজু মিয়াকে কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.