বকশীগঞ্জে নকল প্রসাধনীর কারখানায় বিপুল পরিমান নকল পণ্য জব্দ , আটক-১


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে নামকরা কোম্পানীর লোগো ব্যবহার করে নকল প্রসাধনী তৈরীর কারখানার সন্ধ্যান পেয়েছে পুলিশ।

গতকাল শনিবার রাত ৯ টার দিকে ওই কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল প্রসাধনী পণ্য ও এসব তৈরীর সরঞ্জামাদী জব্দ করা হয়। একই সঙ্গে আটক করা হয় আবদুর রাজ্জাক (৫০) নামে এক কারিগরকে। তার বাড়ি ইসলামপুর উপজেলার চিনাডুলী গ্রামে। এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাটের নির্দেশনায় গতকাল শনিবার (২০ জুন) রাত ৯ টার দিকে বকশীগঞ্জ পৌর এলাকার সীমারপাড় এলাকার ইব্রাহিমের বাড়িতে পুলিশ হানা দিয়ে বিপুল পরিমান নকল প্রসাধনী পণ্য এবং প্রসাধনী তৈরীর বিভিন্ন উপকরণ জব্দ করেন।

পুলিশ এ সময় নকল প্রসাধনী তৈরীর কারিগর আবদুর রাজ্জাককে আটক করেন।

সরকারের অনুমতি ছাড়াই অধিক মুনাফার আশায় বিভিন্ন নামিদামি কোম্পানীর লোগো ব্যবহার করে এখানে নারী,শিশু ও বয়স্কদের জন্য পণ্য তৈরী করা হতো। ওই কারখানায় স্থানীয় কয়েকজন প্রসাধনী ব্যবসায়ী জড়িত থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নকল প্রসাধনী তৈরীর কারখানায় বিপুল পরিমান নকল পণ্য পাওয়া গেছে এবং রোববার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

একই সাথে আটককৃত আবদুর রাজ্জাককে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.