বকশীগঞ্জে করোনা যোদ্ধাদের মাঝে বিডিএফডি’র পিপিই ও হাতি তাড়ানোর টর্চ লাইট বিতরণ


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্থানীয় সাংবাদিক ও বিভিন্ন ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যদের মাঝে আজ রোববার (১৪ জুন) বেলা ১১ টায় পারসোনাল প্রটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।

একই সঙ্গে সীমান্তবর্তী গারো পাহাড়ে বন্যহাতির আক্রমণ থেকে রক্ষা পেতে স্থানীয়দের মাঝে ৫০ টি টর্চ লাইট বিতরণ করা হয়েছে।

জামালপুর-১ আসনের (বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ) সংসদ সদস্য ও সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদের নির্দেশনায় এবং বকশীগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন,ঢাকার (বিডিএফডি) উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ, উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর, বিডিএফডির সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক বিল্লাল সিদ্দিকীর পরামর্শ ও সার্বিক সহযোগিতায় ১০০ জনকে পিপিই প্রদান করা হয় এবং পাহাড়ি এলাকায় বন্য হাতির আক্রমণ থেকে রক্ষা পেতে স্থানীয়দের মাঝে টর্চ লাইট বিতরণ করা হয়।

উপজেলা চত্বরে এসব বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার,উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও ) আ.স.ম. জামশেদ খোন্দকার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন ফোরকান, বকশীগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন,ঢাকার ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, স্থানীয় সাংসদের এপিএস মোস্তাফিজুর রহমান বিপ্লব, বকশীগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, ঢাকার (বিডিএফডি) দপ্তর সম্পাদক রিফাউল্লাহ হাসান তালুকদার নিরব প্রমুখ উপস্থিত ছিলেন ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.