বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরণ প্রশিক্ষণ উপলক্ষ সনদ বিতরণ


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে উপজেলা পর্যায়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের অংশগ্রহণে “ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরণ” বিষয়ক প্রথম ব্যাচের প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) এর আয়োজনে এবং বকশীগঞ্জ উপজেলা প্রশাসনের বাস্তবায়নে প্রশিক্ষণে উপস্থিত চেয়ারম্যান ও সদস্যদের সনদ বিতরণের মধ্য দিয়ে সমাপনী অনুষ্ঠিত হয়।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.স.ম. জামশেদ খোন্দকারের সভাপতিত্বে সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

সমাপনী উপলক্ষে এ সময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট, প্রশিক্ষণের কোস সমন্বয়কারী ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন, সহকারী প্রোগ্রামার আবদুর রহমান,বগারচর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, বাট্টাজোড় ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক তালুকদার, সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এলবাট মিয়া উপস্থিত ছিলেন।

২৩-২৫ জুন পর্যন্ত প্রথম ব্যাচের প্রশিক্ষণ কোর্সে বগারচর, বাট্টাজোড়, ধানুয়া কামালপুর ও বকশীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য ও নারী ইউপি সদস্য সহ ৪০ প্রশিক্ষণার্থী অংশ গ্রহণ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.