ফোর্বস’র ভুল : বিশ্বের সেরা তারকা কাইলি জেনার

বিটিসি বিনোদন ডেস্ক: কাইলি জেনার, এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে বেশী উপার্জনশীল তারকা। চলতি বছরে সবচেয়ে বেশী উপার্জনশীল তারকার তালিকায় নাম উঠে এসেছে এই টেলিভিশন ব্যক্তিত্ব, মডেল ও উদ্যোক্তার। ৬.১ বিলিয়ন মার্কিন ডলার নিয়ে সেই তালিকায় প্রথমে রয়েছেন ২৩ বছর বয়সী এই তরুণী।
ফোর্বস ম্যাগাজিন প্রথমে কাইলিকে বিলিয়নিয়ারদের তালিকায় রাখতেই চায়নি! তাদের মনে হয়েছিল যে এই তারকার উপার্জন সংক্রান্ত তথ্যগুলো বাড়িয়ে বলা হয়েছে। প্রকৃতপক্ষে উপার্জন এর চেয়ে আরও কম! তবে ফোর্বসের সঙ্গে কাইলির অতীতের ঝগড়াকে পাশে রেখে, আর্থিক বিশেষজ্ঞরা গণনা করে দেখেছেন, এ বছর তার উপার্জন ৫৯০ মিলিয়ন মার্কিন ডলার ছুঁয়েছে। কারণ কাইলি তার প্রসাধনী ব্র‌্যান্ডের অধিকাংশ বেচে দিয়েছেন। ১৭০ মিলিয়ন মার্কিন ডলার নিয়ে তালিকায় দ্বিতীয় নম্বরে রয়েছেন মার্কিন র‌্যাপার কেনিয়া ওয়েস্ট।
ফোর্বস ম্যাগাজিনের এমন কাণ্ডে প্রথমে চুপচাপই ছিলেন কাইলি। এরপর নিজের আইনজীবী দিয়ে তার যাবতীয় ট্যাক্স রিটার্নের কাগজপত্র পাঠিয়েছিলেন ম্যাগাজিনটির অফিসে। কিন্তু সেটা নিয়েও আপত্তি জানায় ফোর্বস।
এরপরেই ঘটনা মোড় নেয় ভিন্ন দিকে। সামাজিক মাধ্যমে ফোর্বস ম্যাগাজিনকে নিয়ে সমালোচনা শুরু করেন কাইলি। অবশেষে সবদিক খতিয়ে দেখে ম্যাগাজিনটি তাদের ভুল স্বীকার করে নিতে বাধ্য হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.