ফের মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা বালান!

বিটিসি বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। পর্দায় যেকোনো চরিত্রেই যেন নিজেকে ফুটিয়ে তুলতে বেশ পারদর্শী তিনি। ২০০৭ সালে ‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমায় মঞ্জুলিকা চরিত্রে দেখা গিয়েছিল বিদ্যাকে। সে সময় এই চরিত্রটিতে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন এই নায়িকা। দীর্ঘ ১৭ বছর পর ফের মঞ্জুলিকা হয়ে ফিরতে চলেছেন বিদ্যা বালান। শোনা যাচ্ছে ‘ভুল ভুলাইয়া ৩’-তে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তিনি।
ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, চলতি বছরের মার্চে শুরু হবে ‘ভুল ভুলাইয়া ৩’ সিনেমার শুটিং। আর সেখানেই মুখ্য ভূমিকায় দেখা মিলবে বিদ্যা বালানের। এ সিনেমা দিয়েই ফের বাণিজ্যিক সিনেমায় ফিরছেন অভিনেত্রী। মাঝে তাকে শেরনি, জলসা, শকুন্তলাদেবী ইত্যাদি সিনেমা বা সিরিজে দেখা গেছে যেখানে মহিলা চরিত্রই গল্পের মূলে ছিল। তবে ভুল ভুলাইয়ার এই নতুন সিনেমাতে তিনি আবারও মঞ্জুলিকার চরিত্রে ধরা দেবেন কিনা সেটা স্পষ্ট নয়। কিন্তু আগের একাধিক সিনেমার মতোই যে বিদ্যাকে এখানেও ঝরঝরে বাংলায় কথা বলতে শোনা যাবে।
‘ভুল ভুলাইয়া ৩’ পরিচালনা করছেন আনিস বাজমি। এর বেশিরভাগ অংশের শুটিং হবে সিটি অব জয় অর্থাৎ কলকাতায়। বাদ যাবে না পশ্চিমবঙ্গের অন্যান্য একাধিক জায়গাও। বিদ্যা বালান ছাড়াও এই সিনেমাতে দেখা যাবে কার্তিক আরিয়ানকেও। তিনি ভুল ভুলাইয়া ২ এরও অংশ ছিলেন। এবার তাকে কোন ভূমিকায় দেখা যাবে সেটাই দেখার বিষয়। আশা করা হচ্ছে চলতি বছরের দীপাবলির সময় মুক্তি পাবে এই সিনেমা।
উল্লেখ্য, ‘ভুল ভুলাইয়া’র প্রথম সিনেমায় বিদ্যাকে দেখা গেলেও, এর দ্বিতীয় ফ্র্যাঞ্চাইজি ‘ভুল ভুলাইয়া টু’— তে তার স্থানে অভিনয় করেন টাবু। ‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির দুটি কিস্তিই মুক্তির পর তুমুল সাড়া পেয়েছিল দর্শকদের। রীতিমতো বক্স অফিসেও ঝড় তোলে সিনেমাগুলো। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.