ফেনীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি: ফেনীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী তাহমিনা আক্তারকে (২৮) উপর্যুপুরি কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। এ ঘটনায় ফেনী সদর মডেল থানা পুলিশ স্বামী ওবায়দুল হক ভূঁঞা ওরফে টুটুলকে (৩২) গ্রেপ্তার করেছে।
আজ বুধবার (১৫ এপ্রিল) দুপুর ২টার দিকে ফেনী পৌরসভার ৮ নং ওয়ার্ড বারাহিপুরে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। হত্যাকান্ডের সময় পাষন্ড স্বামী ফেইসবুকে এ ঘটনার ভিডিও লাইভ ধারন করেছে এবং ঘটনার জন্য নিজেই দায় স্বীকার করেছে। পুলিশ লাশ উদ্ধার  করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, প্রায় সাড়ে ৩ বছর আগে ফেনী পৌরসভার ৮ নং ওয়ার্ড বারাহিপুর গ্রামের গোলাম মাওলা ভূঁঞার ছেলে ওবায়দুল হক ভূঁঞা ওরফে টুটুল প্রেম করে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আকদিয়া গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে তাহমিনা আক্তারকে বিয়ে করেন। তাঁদের তাফান্নুন আরোয়া মায়োস নামে দেড় বছর বয়সের একটি মেয়ে রয়েছে।
পারিবারিক সূত্র বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, ওবায়দুল হক ভূঁঞা ওরফে টুটুল ঢাকায় একটি কাপড়ের দোকানে চাকুরী করতো। স্ত্রী ও মেয়ে ফেনীর বাড়ীতেই থাকতো। করোনাভাইরাস সংক্রমনের পরিপেক্ষিতে ঢাকায় লগডাউন দেওয়া হলে ওবায়দুল হক ফেনীর বাড়ীতে চলে আসেন।
স্ত্রীকে কুপিয়ে হত্যার আগ মহুর্তে ভিডিওতে ওবায়দুল হক সকলের কাছে মাফ চায় এবং ঘটনার জন্য সে নিজেই দায়ী বলে স্বীকার করেন। এছাড়া পারিবারিক অশান্তির জন্য স্ত্রীকে দায়ী করেন। তার স্ত্রী পরিবারকে ব্লেকমেইল করতো বলেও দাবী করেন। আজ থেকে তাঁর পরিবার আর কোন ব্লেকমেইলের শিকার হবেনা। তিনি ভিডিওতে তার মেয়েটাকে ও ভাইবোনকে দেখবালের জন্য সবার কাছে অনুরোধ করেন।
ফেনী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামীকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, লাশ মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.