ফুলবাড়ীতে পাট ক্ষেতে শিশুর লাশ

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিখোঁজের ২০ ঘন্টা পর সিয়াম নামের এক শিশুর পাট ক্ষেত থেকে লাশ উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। ঘটনাটি ঘটে আজ শনিবার উপজেলার সীমান্তবর্তি কাশিপুরের ধর্মপুর তেলীটারী গ্রামে। এলাকায় শোকের মাতম।

স্থানীয় শহিদুল জানান, আজ শনিবার দুপুরে এলাকার রাশেল ও আছলাম পার্শবর্তি ছলিম মুদ্দিনের পাট ক্ষেতে একই এলাকার নাজমা ও আমিনা সহ তোষা পাটের পাতা তুলতে গিয়ে দেখতে পায় পাট গাছের ছাল দিয়ে গলায় পেঁচানো অবস্থায় একটি শিশু শোয়ানো অবস্থায় পড়ে আছে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে দেখতে পায় শিশুটি একই এলাকার জায়দুল মিস্ত্রির শিশু ছেলে সিয়াম (৬)। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহৃ দেখা গেছে। শিশুটি শুক্রবার বিকাল পাঁচটার দিকে তার নিজ বাড়ী থেকে নিঁখোজ হয়। শনিবার তার লাশ পার্শবর্তি পাট ক্ষেতে পাওয়া যায়।

শিশুটির মা ছালমা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমাদের কারও সঙ্গে শত্রুতা নেই। তবে তার বাবার সঙ্গে যাদের শত্রুতা আছে তারাই আমার ছেলেকে হত্যা করতে পারেন !

কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, হত্যাকান্ডটি মর্মান্তিক। প্রকৃতকে খুনিকে শনাক্ত করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এটি একটি হত্যাকান্ড। তদন্ত সাপেক্ষে খুনিদের বিচারের মুখোমুখি করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.