ফার্নান্দেজের জোড়া গোলে জয়ে ফিরল ম্যানইউ

 

বিটিসি স্পোর্টস ডেস্ক: লিগে চার ম্যাচ ধরে জয় ছিল না ম্যানচেস্টার ইউনাইটেডের। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ম্যাচ দিয়ে জয়খরা কাটিয়েছে তারা। এদিন জোড়া গোল করেছেন পর্তুগিজ মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেজ।
এফএ কাপে গতকাল বুধবার ওল্ড ট্রাফোর্ডে শেফিল্ডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার। ব্রুনো ছাড়াও ম্যানইউর হয়ে এদিন গোল করেছেন হ্যারি মাগুয়ার ও রাসমুস হল্যান্ড। শেফিল্ডের হয়ে জায়দেন বোগলে ও বেন দিয়াজ একটি করে গোল করেন।
ম্যানচেস্টারের জয়ের দিনে অবশ্য প্রথমে লিড নেয় শেফিল্ড। ৩৫ মিনিটে জায়দেন বোগলে লক্ষ্যভেদ করলে উদযাপন শুরু হয় সফরকারী শিবিরে। বেশিক্ষণ পিছিয়ে থাকতে হয়নি স্বাগতিক দলকে। মাগুয়ারের গোলে সমতায় ফেরে তারা।
এরপর ম্যাচের ৫০ মিনিটে দিয়াজের গোলে এগিয়ে যায় শেফিল্ড। ৬১ মিনিটে ফের সমতায় ফেরে এরিক টেন হ্যাগের শিষ্যরা। পেনাল্টি থেকে এ সময় গোল করেন ফার্নান্দেজ। এর পর ম্যাচের ৮১ মিনিটে নিজের জোড়া গোল পূরণ করেন ফার্নান্দেজ। ৮৫ মিনিটে হল্যান্ড গোল করলে জয় নিশ্চিত হয় তাদের।
এ জয়ের ফলে ৩৩ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ৬ নম্বরে ম্যানচেস্টার ইউনাইটেড। শেফিল্ড ১৬ পয়েন্ট নিয়ে আছে সবার শেষে #

Comments are closed, but trackbacks and pingbacks are open.