প্রয়াত নেতৃবৃন্দের স্মরণে চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের দোয়া ও ইফতার মাহফিল


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে আওয়ামীলীগ ও অংগসংগঠনের বিভিন্ন পর্যায়ের নিবেদিত প্রাণ প্রয়াত নেতা-কর্মীদের স্মরণ ও রুহের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল হয়েছে।

গতকাল সোমবার সন্ধ্যায় নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে জেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রেজা ইমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দের সঞ্চালনায় ইফতার মাহফিলে ছাত্রলীগের বিপুল সংখ্যক বর্তমান নেতা-কর্মী ছাড়াও সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাহফিলে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম, সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সামিউল হক লিটন, ডা. গোলাম রাব্বানী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জিয়াউর রহমান আরমানসহ সাংবাদিক, আইনজীবী, বিভিন্ন এলাকার হাফেজ শিশুরা, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে দেশ ও দেশবাসী এবং প্রয়াত নেতা-কর্মীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.