প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার সম্পাদকের ছোট ভাইয়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

বিশেষ প্রতিনিধি: ঢাকা থেকে বহুল প্রচারিত অপরাধ অনুসন্ধানী প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার সম্পাদক ডা. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের আপন ছোট ভাই একেএম মাহফুজার রহমান ওরফে আল কামাল আজ বুধবার (২০ নভেম্বর) ২০১৯ ইং সকাল ৮টার সময় দিনাজপুরে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহে ওয়া ইন্না-ইলাইহি রাজিউন) মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫০বছর।

তার পারিবারিক সুত্রে জানা যায়, বুধবার একেএম মাহফুজার রহমান ওরফে আল কামাল ফজর নামাজ জামাতের সহিত আদায় করেন এবং সকাল ৮ ঘটিকায় মৃত্যুর পূর্বে দোয়া, কালেমা তেলোয়াত করতে করতে স্বাভাবিক ভাবে ইন্তেকাল করেন। মরহুম আল কামালের ২০ নভেম্বর বুধবার বাদ মাগরিব নামাজ দিনাজপুর জেলার নবাবগঞ্জের গ্রামের বাড়ীতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পুর্ন হয়েছে। মৃত্যু কালে তিনি ২ ছেলে সন্তান, স্ত্রী, আত্মীয় সজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ ব্যাপারে প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার সম্পাদক ডা. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, মরহুম একেএম মাহফুজার রহমান ওরফে আল কামাল আমার আপন ছোট ভাই এলাকায় বিভিন্ন সমাজ সেবা মূলক কাজের সাথে কামাল জড়িত ছিলো। কর্মজীবনে অদ্যবধী সে আনসার ভিডিপির কমান্ডার হিসেবে সততার সহিত দায়িত্ব পালন করে আসছিল। আমি চলতি পথে আমার ছোট ভায়ের জীবদ্দশায় তার ভূলত্রুটির জন্য সর্বস্তরের মানুষের কাছে ক্ষমা পার্থনা করি এবং নেক দোয়া চাই। পাশাপাশি তার রুহের মাগফেরাত কামনা করে দেশবাশীর নিকট বিশেষ দোওয়া কামনা করছি।

প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার সম্পাদক ডা. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের ছোট ভায়ের অকাল মৃত্যুতে গভীর শোক ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার উপদেষ্টা ও বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না, নির্বাহী সম্পাদক ও ব্যুরো প্রধান মোঃ রুহুল আমীন খন্দকার, ব্যবস্থাপনা সম্পাদক শাহ্ মোহাম্মদ রায়হান বারী।

এছাড়াও অপর দিকে এই শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান, জাতীয় প্রেসক্লাবের বিভিন্ন সংবাদকর্মী, বিভিন্ন গন মাধ্যমের সম্পাদক ও কর্মরত সাংবাদিক বৃন্দ, বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরাম, রাজশাহী প্রেসক্লাব, রাজশাহী টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন, সৃষ্টি হিউম্যান রাইটস্ সোসাইটি, এমটিএন প্রেসক্লাব, দৈনিক ভোরের কাগজ পরিবার, প্রাইভেট ডিটেকটিভ পত্রিকা পরিবারের সকল সদস্য বৃন্দ, অন্য দিগন্ত পত্রিকা পরিবার, দৈনিক বিজনেস ফাইল পত্রিকা পরিবার, দৈনিক উপাচার পত্রিকা পরিবার, রাজশাহী জেলা যুব মহিলালীগ, বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র সংগঠন, রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, আতাউর রহমান স্মৃতি পরিশোধ, ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাস, সাইবার নিউজ একাত্তর পরিবার, উত্তরা প্রতিদিন পরিবার, ক্রাইম নেটওয়ার্ক পরিবার, ক্রাইম বাংলা পরিবার, বিডি কারেন্ট নিউজ পরিবার, দৈনিক গনমাধ্যম পরিবার, আজকের ঘটনা পরিবার, বাংলা সংবাদ পরিবার, শিবগঞ্জ প্রতিদিন পরিবার, যমুনা প্রতিদিন পরিবার, বিটিসি নিউজ পরিবার, সহ বিভিন্ন রাজনৈতিক সাংগঠনিক ও সাংবাদিক সংস্থা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.