প্রধানমন্ত্রীর ১৮ দফা নির্দেশনা কঠোর ভাবে বাস্তবায়নে সকলের সহযোগিতা প্রয়োজন – নুরুল এমপি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘি-দুপচাঁচিয়া এলাকার জাতীয় সংসদ সদস্য এড, নুরুল ইসলাম তালুকদার এলাকায় সকল ধরণের জনসমাগম ও সামাজিক অনুষ্ঠান না করতে আহবান জানিয়ে বলেছেণ, দেশে প্রানঘাতী করোনা ভাইরাস আবারও ভয়াবহ রুপ নিয়েছে।

তাই দ্বিতীয় দফায় করোনা সংক্রমনে প্রধানমন্ত্রীর ১৮ দফা নির্দেশনা কঠোর ভাবে বাস্তবায়নে প্রশাসনসহ সকলের সহযোগিতা প্রয়োজন।
বিশেষ করে মাস্ক পরিধান ও সামাজিক দুরত্ব বজায় রাখার উপড় তিনি গুরুত্ব আরোপ করেন। তিনি গতকাল বুধবার (৩১ মার্চ) বিকেল ৪টায় আদমদীঘি উপজেলা পরিষদ সভাকক্ষে পরিষদের মাসিক সাধারণ ও আইনশৃংখলা কমিটির সভা প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সভায় সভাপতিত্বে করেন উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ সিরাজুল ইসলাম খান রাজু। এতে আরও বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, সালমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, উপজেলা মৎস্য অফিসার সুজয় কুমার পাল, কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারি, ওসি জালাল উদ্দীন, আদমদীঘি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বেনজীর রহমান, সান্তাহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল হক, বেলাল হোসেন, জিল্লুর রহমান, এরশাদুল হক প্রমুখ।
সভায় করোনায় আক্রান্ত বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু ও চাঁপাপুর ইউপি চেয়ারম্যান এড, সামছুল হকের আশু রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.