প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে দোয়া ও ইফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে দোয়া ও ইফতার মাহফিল হয়েছে।

গতবাল শনিবার বিকেলে শহরের একটি অভিজাত হোটেলে জেলা আওয়ামীলীগের নারী নেতৃবৃন্দের আয়োজনে দোয়া ও ইফতারের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, জেলা যুব মহিলালীগের সভাপতি আলহাজ্ব অ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক সান্তনা হক শান্তা।

এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন সমূহের নারী নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন শুরু করেন।

এরই ধারাবাহিকতায় ৯০-এর গণআন্দোলনের মাধ্যমে স্বৈরাচারের পতন হয়, বিজয় হয় গণতন্ত্রের। ১৯৯৬ সালের ১২ জুন সাধারণ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ বিপুল ভোটে জয়লাভ করে এবং শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠিত হয়।

ইফতারের পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থ্যতা ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.