প্রধানমন্ত্রী’র ব্যক্তিগত সহকারী সেজে বাড়ি দখলের চেষ্টা, গ্রেফতার-৬

সাভার প্রতিনিধ: সাভারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এসাইনমেন্ট অফিসার পরিচয়ে এবং জালিয়াতির মাধ্যমে কাগজপত্র তৈরি করে বাড়ি ও জমি দখল চেষ্টার অভিযোগে ছয় প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।
আজ রবিবার (১১ জুলাই) সকালে সাভার পৌর এলাকার গেন্ডা মহল্লার টিয়াবাড়ি ও রাজধানীর ভাটারা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন: প্রতারক চক্রের প্রধান প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী পরিচয়দানকারী মো. রাকিউল ইসলাম (৪৫)। সে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার মৌজাসাকতি গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে। এই চক্রের অন্যের সদস্যরা হলেন, নোয়াখালী জেলার সেনবাদ থানার বাতাকান্দি গ্রামের মৃত হায়েজ আহম্মেদ এর ছেলে নুর উদ্দিন ওমর (৪৫), ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার বালাসুর গ্রামের মো. মতিনের ছেলে মোঃ ইসরাফিল (২১), দিনাজপুর জেলার পার্বতীপুর থানার রামচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুল্লাহ এর ছেলে রাজু ইসলাম (২৩), কুমিল্লা জেলার দেবীদ্দার থানার বারারা হাজী বাড়ি গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. মনিন (২১) ও রাজধানীর বনানী থানাধীন ইব্রাহিমপুর গ্রামের আবুল কালামের ছেলে হাসান মেহেদী (২১)।
থানা পুলিশ জানায়, সাভার পৌর এলাকার টিয়াবাড়ি মহল্লার মঞ্জুয়ারা বেগমের ৯ তলা বাড়িটি জাল দলিল সৃষ্টির মাধ্যমে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এসাইনমেন্ট অফিসার পরিচয় দিয়ে দখলের চেষ্টা করে আসছিলো। বাড়িটি দখলে নিতে প্রতারক চক্রের প্রধান রাকিউল ইসলাম অতিরিক্ত সচিব, ডিআইজিসহ বিভিন্ন দপ্তরের পদস্ত কর্মকর্তাগনের নাম পরিচয় দিয়ে স্থানীয় প্রশাসন ও পুলিশকেও ফোন করে চাপ সৃষ্টি করত। এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার পর প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।
এ সময় তাদের কাছ থেকে অসংখ্য স্ট্যাম্প, সাইনবোর্ড, লোহার কাটার, লোহার রড, বিভিন্ন ব্যাংক এর ডেবিট কার্ডসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী বাড়ির মালিক বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
আজ রবিবার দুপুরে পুলিশ গ্রেফতারকৃতদেরকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, গ্রেফতারকৃতদেরকে সাত দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রতারক চক্রের বাকি সদস্যদেরকে গ্রেফতারে অভিযান চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাভার প্রতিনিধি মো. শামিম আহম্মেদ (শামিম) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.