প্রধানমন্ত্রীর চেয়ে দেশের প্রতি ভালোবাসা বেশি হলে, তাহলে মনে করতে হবে মায়ের চেয়ে মাসির দরদ বেশি – এমপি শাহে আলম

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাছের পোনা,ঢেউটিন ও গভীর নলকূপ বিতরণের সময় প্রধান অতিথির বক্তৃতায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম বলেন, বাংলাদেশের স্থাপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের জন্য জীবন যৌবন বিলিয়ে দিয়ে এ দেশকে স্বাধীন করেছেন। এমনকি দেশ বিরোধীদের চক্রান্তে ১৫ আগস্ট কালো রাতে সপরিবারে শহীদ হতে হয়েছে। তারই বেঁচে যাওয়া বড় মেয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,তার চেয়ে দেশপ্রেম অন্য কারো যদি থেকে থাকে তাহলে মনে করতে হবে মায়ের চেয়ে মাসীর দরদ বেশি।
২২ আগস্ট সোমবার উপজেলা প্রশাসন, মৎস্য অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনার মন্ত্রণালয়ের সহযোগিতায় ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সকাল ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানি শীল।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হাকিম সেনিয়রাবাদ,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম,সাতলা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদার, শিকারপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মাঝি প্রমুখ।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন শাহার সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ সাইদুজ্জামান উপজেলা জনস্বাস্থ্য প্রোকৌশলী মো: আক্তার হোসেন, উজিরপুর পৌর আওয়ামীলীগ সভাপতি তাপস কুমার রায়, আওয়ামীলীগ নেতা বরুন কুমার মিত্র, উপজেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আ: রহিম সরদারসহ আরো অনেকে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সূত্রে জানা যায়, মাঠ পর্যায়ে সরেজমিনে যাচাই-বাছাই করে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুঃস্থ অসহায় পরিবার এবং বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে একশত বান্ডিল ঢেউটিন এবং ৩ লক্ষ টাকার গৃহনির্মাণের জন্য চেক বিতর করেন।
অপরদিকে উপজেলা মৎস্য কর্মকর্তা সূত্রে জানা যায়, উপজেলা বিভিন্ন প্রাতিষ্ঠানিক উন্মুক্ত জলাশয় ৩২৫ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয় এবং জনস্বাস্থ্য প্রোকৌশলী সুত্রে জানা যায় উপজেলায় ১শত ১৭ জনের হাতে গভীর নলকুপের বরাদ্ধপত্র তুলে দেওয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.