প্রধানমন্ত্রীকে কটূক্তি, বিএনপি নেতা চাঁদের নামে মামলা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘা উপজেলায় কর্মী সমাবেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের নামে মামলা হয়েছে।
আজ মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে রাজশাহীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বাদী হয়ে মামলাটি করেন।
মামলায় আবু সাইদ চাঁদসহ ৮ জনকে আসামী করা হয়েছে।
অন্য আসামিরা হলেন- আতিক হাসান (২৫), বাবুল হোসেন (৩০), সিমুল সরকার (২৫),  শামিম সরকার (২৭), মুকুল হোসেন (৩০), হেলাল উদ্দিন রিয়াল (২৫) ও জাহাঙ্গির আলম (২৮)।
মামলা দায়েরের পর রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার সাংবাদিকদের বলেন, দেশ পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানে সারা বিশ্বের মধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছেন। সেখানে তাঁকে নিয়ে কটূক্তি ও মানহানীকর বক্তব্য দিয়েছেন- বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ। এটি তার চরম ধৃষ্টতা এবং এর মাধ্যমে তিনি রাজনৈতিক আস্ফালন দেখিয়েছেন। এ ঘটনায় রাজশাহী জুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে। তাই অভিযুক্ত বিএনপি নেতাকে গ্রেফতার করে শাস্তি নিশ্চিতের জন্য আদালতে মামলাটি দায়ের করা হয়েছে।
এর আগে গত বুধবার (২১ জুলাই) সন্ধ্যার পর রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবিবুরের মোড় এলাকায় পথসভার আয়োজন করেছিলো বিএনপি। সেখানে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কথা বলেন বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.