প্রতিষ্ঠান পরিদর্শনে রাজশাহীতে আইবিএফ‘র নির্বাহী পরিচালক


নিজস্ব প্রতিবেদক: প্রতিষ্ঠান পরিদর্শনে রাজশাহীতে এসেছেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের (আইবিএফ) নির্বাহী পরিচালক এস এ এম সলিমুল্লাহ।
আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে তিনি রাজশাহীতে আসার পর আইবিএফ পরিচালিত ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ, হাসপাতাল, নার্সিং কলেজ এবং ইসলামী ব্যাংক আইএইচটি পরিদর্শন করেন।
এদিন বেলা সাড়ে ১১টায় ইসলামী ব্যাংক নার্সিং কলেজ (আইবিএনসি) পরিদর্শন করেন তিনি। পরিদর্শনকালে তার সঙ্গে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের রাজশাহী জোনের প্রধান মিজানুর রহমান মিজি, আইবিএফ‘র জেনারেল ম্যানেজার, মো. আব্দুস সামাদ, আইবিএফ‘র হাসপাতাল বিভাগের এজিএম মো. জসিম উদ্দিন, কমিউনিটি হাসপাতাল বিভাগের ডেপুটি ম্যানেজার সৈয়দ মনিরুজ্জামানও ছিলেন।
এসময় নির্বাহী পরিচালক এস এ এম সলিমুল্লাহকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন ইসলামী ব্যাংক নার্সিং কলেজ রাজশাহীর কলেজের অধ্যক্ষ মোছা. মনোয়ারা খাতুন। অন্য অতিথিদের ফুলেল শুভেচ্ছা দেন আইবিএনসি‘র প্রশাসনিক কর্মকর্তা মো. তানভীর সিদ্দিক, আইবিএফ‘র অ্যাসোসিয়েট অফিসার শহিদুল হোসাইন ও আইবিএনসি‘র কর্মকর্তা মিজানুর রহমান।
আইবিএফ‘র কর্মকর্তারা কলেজ চত্বরে প্রবেশ করলে আইবিএনসি‘র বিএসসি ও ডিপ্লোমা ব্যাচের শিক্ষার্থীরা সারিবদ্ধ ভাবে তাদের স্বাগত জানান। এসময় কর্মকর্তারা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। খোঁজখবর নেন শিক্ষার্থীদের পড়ালেখাসহ বিভিন্ন বিষয়ে।
পরে কর্মকর্তারা নার্সিং পড়ুয়া শিক্ষার্থীদের লেখাপড়ার মানোন্নয়নসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন কলেজের কর্মকর্তা ও শিক্ষকদের সঙ্গে। এসময় ইসলামী ব্যাংক নার্সিং কলেজ রাজশাহীর নার্সিং ইন্সট্রাক্টর শামসুন্নাহার হেনা, রিপা আক্তার, দিলরুবা খাতুন, রুমানা আক্তার, আতিয়া খাতুনসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.