প্রতিবেশীর অবৈধ ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্র নিহত

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী-সেনবাগ সীমানাবর্তী এলাকায় প্রতিবেশীর ধান খেতে ইঁদুর মারার ফাঁদে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে।
নিহত মো.ফখরুল ইসলাম ফাহিম (১১) সোনাইমুড়ী উপজেলার চাষিরহাট ইউনিয়নের খৌদ খাস্তা গ্রামের বাকের মিয়ার নতুন বাড়ির বাকের হোসেনের ছেলে।
জানা যায়,মঙ্গলবার (৭ মার্চ) সকালে উপজেলার ১নং ছাতারপাইয়া ইউনিয়নের পাঁচতুপা গ্রামের একটি ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে, সোমবার সন্ধ্যার দিকে মাদ্রাসা থেকে পালিয়ে আসার সময় চাষিরহাট ইউনিয়নের খৌদ খাস্তা গ্রামের আবু তাহের সওদাগরের নতুন বাড়ির আবুল খায়ের তার পাশ্ববর্তী ধান জমিতে ইঁদুর মারার জন্য অবৈধ বৈদ্যুতিক ফাঁদ পাতেন। পরে বিকেলে ফাহিম আসার পথে তারের সাথে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায়।
পরবর্তীতে ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমানসহ স্থানীয় মাতবরদের যোগসাজশে নিহতের পরিবারকে চাপে রেখে অর্থনৈতিক সুবিধার প্রলোভন দেখিয়ে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন করা হয়। এ নিয়ে স্থানীয়রা বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।
চার ভাই বোনের মধ্যে পরিবারের ছোট ছেলে ফাহিম সিলাদি হিফযু মাদ্রাসায় ৩য় শ্রেণির ছাত্র ছিলেন। তবে অভিযুক্ত আবুল খায়েরের খোঁজে তার বাসায় গেলে জানা যায় তিনি আত্মগোপনে অন্যত্র পালিয়ে যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.