পৌর নির্বাচনকে কোন অবস্থাতেই প্রভাবিত হতে দেওয়া হবে না-নাটোরের ডিসি, এসপি

নাটোর প্রতিনিধি: আগামী ১৬ জানুয়ারী নাটোরের নলডাঙ্গা, গুরুদাসপুর ও লাপুর পৌরসভায় নির্বাচন উপলক্ষ্যে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে আইন শৃংখলা ও নির্বাচন আচরণবিধি সংক্রান্ত মতবিনিময় সভা করেছে জেলা ও উপজেলা প্রশাসন।
আজ মঙ্গলবার নলডাঙ্গা পৌরসভার আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে গ্রহণের লক্ষ্যে আইন শৃঙ্খলা ও নির্বাচনী আচরণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা নির্বাচন অফিসার মোঃ আছলাম অতিরিক্ত পুলিশ সুপার মোহসিন হোসেন নলডাঙ্গা থানার ইনর্চাজ, নজরুল ইসলাম,প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন। অপরদিকে গতকাল সোমবার বেলা ১১টার দিকে গুরুদাসপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. তমাল হোসেন সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আছলাম, সহকারি কমিশনার (ভ‚মি) মো. আবু রাসেল, উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুল ইসলাম ও ওসি মো. আব্দুর রাজ্জাক প্রমুখ। মতবিনিময় সভায় আওয়ামীলীগের মেয়র প্রার্থী মো. শাহনেওয়াজ আলী (নৌকা), বিদ্রোহী প্রার্থী মো. আরিফুল ইসলাম বিপ্লব (নারিকেল গাছ), বিএনপি মনোনিত প্রার্থী আজমুল হক বুলবুল (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী ডা. মোহাম্মদ আলী (জগ), মো. আমজাদ হোসেন (মোবাইল ফোন) ও মো. আব্দুস সালাম রনি (ক্যারামবোর্ড) সহ ৫৯ জন সংরক্ষিত মহিলা ও সাধারণ কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন। প্রার্থীরাও নিয়ম মেনে সুষ্ঠু নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন।এছাড়া একই দিন লারপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অপর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মো. শাহরিয়াজ ও পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন- কোন অবস্থাতেই পৌর নির্বাচনকে প্রভাবিত হতে দেওয়া হবে না। প্রশাসন পেশিমুক্ত অবাধ সুষ্ঠু ও গ্রহনযোগ্য একটি নির্বাচন প্রার্থীদের উপহার দেবে। প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলারও আহবানন জানান তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.