পৌরসভার উন্নয়ন পরিকল্পনা : শিবগঞ্জে নৌকার প্রার্থী মনিরুলের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম আগামী দিনে তার উন্নয়ন পরিকল্পনা নিয়ে সংবাদ সম্মেলন করেছেন।
আজ বুধবার বিকেল ৪টায় শিবগঞ্জ উপজেলা ডাক বাংলোয় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে শিবগঞ্জ পৌরসভায় আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটি।
আগামী ১৪ ফেব্রয়ারী রবিবার অনুষ্ঠিতব্য শিবগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হলে তিনি পৌরসভার উন্নয়নের পরিকল্পনা সংবাদ সম্মেলনে তুলে ধরেন শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম।
এসময় আসন্ন শিবগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী সৈয়দ পরিবারের ছোট সন্তান ও জিকে ফাউন্ডেশনের পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম তিনি লিখিত উন্নয়ন প্রকল্প পড়ে শোনান।
সংবাদ সম্মেলন কালে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলাচেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তা, সাধারণসম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, কানসাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেনাউল ইসলাম সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকগণ।
নৌকার প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম তার লিখিত বক্তব্যে জানান, তিনি মেয়র নির্বাচিত হলে, শিবগঞ্জ পৌর এলাকার অতি দরিদ্র মানুষের জন্য অযৌক্তিক, বর্ধিত পৌরকর বাতিল,আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে শিবগঞ্জ বাজার সহ গুরুত্বপূর্ণ এলাকাসমূহে সিসি ক্যামেরা স্থাপন, শিল্প ও বাণিজ্য উদ্যোক্তা সৃষ্টিতে উদ্যোগ গ্রহণ,খেলাধুলার পুরোনো ঐতিহ্য ফিরিয়ে আনতে ও তরুন প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করতে আরো উন্নত আধুনিক শিবগঞ্জ স্টেডিয়াম, স্যুইমিং পুল ও জিমনেসিয়াম নির্মাণ, মসজিদ-ঈদগাহ-কবরস্থানের উন্নয়ন, পৌর এলাকাকে মাদকমুক্ত ঘোষণাসহ মাদকাসক্ত নিরাময় কেন্দ্র নির্মাণ, বর্জ্য ব্যবস্থাপনা উন্নত করতে বর্জ্য শোধনাগার নির্মাণ, নৈশ বিদ্যালয় নির্মাণ, সুপেয় পানির ব্যবস্থাকরা, জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, নাগরিক সেবাকে অন লাইনের আওতায় আনা, আমের বাজার সৃষ্টিতে উদ্যোগ গ্রহণ ও আম সংরক্ষণে কার্যকর ব্যবস্থা গ্রহণ সহ মোট ২৬টি উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন তিনি। সুষ্ঠ নির্বাচন হবে বলে তিনি আশাব্যক্ত করে পৌরবাসীকে ভোট কেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে ও স্বাচ্ছন্দে ভোট দেয়ার আহবান জানান। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরদেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.