পৃথিবীর কোনো স্বৈরাচার টিকে নাই, এরাও টিকবে না : নজরুল ইসলাম খান

নিজস্ব প্রতিবেদক: সত্যিকারের বিজয় আসবে এবং এই স্বৈরাচার সরকারও টিকবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেছেন, ফেরাউন-নমরুদ টেকে নাই, হিটলার-মুসোলিনিও টিকে নাই, কোনো স্বৈরাচার, কোনো ফ্যাসিবাদ টিকে নাই, ইনশাআল্লাহ এরাও (স্বৈরাচার সরকার) টিকবে না।
সোমবার (৮ এপ্রিল) ঈবরদী বিকেলে দরিনারিচা পশ্চিম পাড়ায় সুর্যর খোলার মাঠে মৃত্যুদণ্ড ও যাবজ্জীবনপ্রাপ্ত হয়ে কারাগারে আটক ঈশ্বরদী বিএনপির ৪৭ নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ এবং ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।
নজরুল ইসলাম খান বলেন, বাংলাদেশের মানুষের ভাগ্য বদল শহীদ জিয়ার করেছেন, বেগম খালেদা জিয়া করেছেন এবং তারেক রহমান করছেন। কারণ বাংলাদেশের সকল দল তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিবাদী আন্দোলনে শরিক হয়েছেন। একদিকে এই সরকারের সমস্ত প্রশাসন আরেকদিকে সাধারণ নিড়িহ ও নিপীড়িত জনগণ। দেশ থেকে হাজার হাজার মাইল দূরে থেকে তার (তারেক রহমান) কথায় এদেশের শতকরা ৯৫ শতাংশ মানুষ ডামী নির্বাচনের ভোট বর্জন করেছেন।
রুহুল কবির রিজভী আহমেদ বলেন, আমি বলবো- আওয়ামী লীগের হাতে কসাইয়ের চাকু আর তারেক রহমানের হাতে মানবতার পতাকা। একারণেই তিনি মানুষের খোঁজখবর নেন। ঈশ্বরদী ট্রেন বহরে হামলা এটা মিথ্যা ও জালিয়াতি, এটা শেখ হাসিনার নাটক। এটা জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস করার ষড়যন্ত্র।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী ও পাবনা জেলা বিএনপির সমন্বয়ক এডভোকেট শামমুর রহমান শিমুল বিশ্বাসের সভাপতিত্বে এবং বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দনের সঞ্চালনায় ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।
আরও বক্তব্য দেন, সাবেক এমপি কেএম আনোয়ারুল হক, সেলিম রেজা হাবিব, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, আবু ওবায়দা শেখ, নুর মোহাম্মদ মাসুম বগা, সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার, সাবেক দফতর সম্পাদক জহুরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মূসা, সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলাল,পাবনা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম লালু, ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক সন্টু সরদার প্রমুখ।
ইফতার মাহফিলে শেখ হাসিনার ট্রেন বহরে হামলার ঘটনায় মৃত্যুদণ্ড ও যাবজ্জীবনপ্রাপ্ত ৪৭ নেতাকর্মীদের মধ্যে ৩৩ নেতাকর্মীদের পরিবারের মাঝে অটোরিকশা বিতরণ করা হয়। এবং তাদের সুস্থতা ও মঙ্গল কামনায় দোয়া করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.