পূর্বধলায় আসামি ধরতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় ৩ পুলিশ আহত, আটক-৩

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় অপহৃত এক মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় এসআই পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে। মঙ্গলবার (১৩ জুন) সকালে উপজেলার জারিয়া পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, পূর্বধলা থানার এসআই মোশাররফ হোসেন (৪৮), কনস্টেবল জাহিদুল ইসলাম (৫৫) ও শহিদুল ইসলাম (২৬)।
অপরদিকে আটকরা হলেন, উপজেলার জারিয়া পূর্বপাড়া গ্রামের মৃত মুক্তার উদ্দিনের ছেলে মনতাজ উদ্দিন (৫৫), একই গ্রামের বাবুল পালোয়ানের স্ত্রী ফরিদা খাতুন (৩৫) ও বাবুল পালোয়ানের ছেলে হৃদয় (১৭)।
পূর্বধলা থানার এসআই মোশারফ হোসেন বিটিসি নিউজকে বলেন, উপজেলার খলিশাউড় গ্রামের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গত ৫ জুন সকালে মাদ্রাসায় যাওয়ার পথে দুর্বৃত্তরা অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে ১৩ জুন রাতে উপজেলার জারিয়া পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুছের ছেলে মেহেদী হাসান ইমন (১৯), মনারকান্দা গ্রামের বাবুল মিয়ার ছেলে রিয়াল মিয়া (১৯) ও জারিয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে তোফায়েল (৩২) নামে ৩ জনকে আসামি করে মামলা করেন।
গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে মাদ্রাসাছাত্রীকে উদ্ধারের জন্য উপজেলার জারিয়া গ্রামে মেহেদী হাসান ইমনের বাড়িতে অভিযান চালায় । এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এতে এসআইসহ পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।
পূর্বধলা থানার ওসি মো. সাইফুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, আহত ৩ পুলিশ সদস্যকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানার এসআই মোশারফ হোসেন বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা করেছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।
 সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নেত্রকোনা প্রতিনিধি মো. জুলফিকার আলী মানিক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.