পুলিশের চলমান পৃথক দু’টি অভিযানে রাজশাহীর তানোরে গাঁজার গাছ উদ্ধারসহ ২ আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: গতকাল সোমবার (০৯ মার্চ ২০২০ ইং) তারিখে রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ আব্দুর রাজ্জাক খাঁনের যৌথ নির্দেশনায় অভিযান পরিচালনা করা হয়েছে।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এর নেতৃত্বে তানোর উপজেলার বিভিন্ন এলাকাজুড়ে পৃথক পৃথকভাবে অভিযান পরিচালনা করা হয়।

সেই সময় ১জনকে ৪ ফিট উচ্চতার ৮০০ গ্রাম ওজনের ১টি গাঁজার গাছসহ গ্রেফতার করা হয়েছে এবং অপর আরেকটি অভিযানে ১ ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রথম অভিযানটি, এসআই (নিরস্ত্র) মোঃ ছাইফুল ইসলাম মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ একটি গাঁজার গাছ যার উচ্চতা ৪ ফুট, ওজন ৮০০ (আটশত) গ্রাম উদ্ধারসহ আসামী মোঃ সিরাজুল ইসলাম (৫৫), পিতা- মৃত: ইয়ার মাহমুদ, সাং- জোতগরীব দিঘীপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন।

দ্বিতীয় অভিযানটি, এএসআই (নিঃ) মোঃ সাজেদুর রহমান, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী মোঃ সাইদুর রহমান (৫০), পিতা- মৃত: খোদাবক্স, সাং- বৈদ্যপুর, থানা- তানোর জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের নিজস্ব গোয়েন্দা নজরদারি প্রেক্ষিতে এবং সঠিক তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা সময় গাঁজার গাছ উদ্ধারসহ ১ আসামী এবং ওয়ারেন্ট ভুক্ত ১ আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ০২ আসামীকে আজ মঙ্গলবার (১০ই মার্চ ২০২০ ইং) বেলা ১১ টার দিকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.