পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে পরোয়ানা ভুক্ত পলাতক আসামী গ্রেফতার 

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোরে থানা পুলিশের অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত পলাতক এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিঃ পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি মহোদয়ের নির্দেশনায় যথারীতি আজ শনিবার দুপুরের দিকে তানোর থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয় এবং তা চলমান রয়েছে।
পুলিশের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান, এর নেতৃত্বে এএসআই (নিঃ) মোঃ ইউনুস আলী মোল্লা তানোর থানা রাজশাহী সঙ্গীয় পুলিশ ফোর্সসহ আজ শনিবার (১৯ শে সেপ্টেম্বর) ২০২০ ইং দুপুর আনুমানিক ১২ ঘটিকার দিকে অভিযান পরিচালনা করেন। সেই সময় জি/আর মামলায় গ্রেফতারি পরোয়ানা ভুক্ত পলাতক ০১ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযানে পলাতক গ্রেফতারকৃত আসামী হলো, মোঃ কামরুল হাসান, পিতা- মোঃ আমজেদ আলী, সাং- তানোর থানা- তানোর জেলা- রাজশাহী। উক্ত গ্রেফতারী পরোয়ানা ভুক্ত  আসামীকে গ্রেফতার পূবর্ক একইদিন শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ হেফাজতে বিজ্ঞ অদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপরে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি এই গণমাধ্যম কর্মীকে বলেন, আমরা বিভিন্ন ভাবে অনুসন্ধান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত মামলার গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামী মোঃ কামরুল হাসানকে তানোর পৌরসদর এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এছাড়াও আমাদের শ্রাদ্ধীয় পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিঃ পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি স্যার দ্বয়ের সঠিক নির্দেশনায় আমাদের নিয়মিত চলমান অভিযান অব্যাহত রয়েছে।
তিনি আরো বলেন, আগের চেয়ে তানোর থানা এলাকায় মাদকসহ অন্যান্য অরাজকতা গুলো অনেক অংশেই কমে এসেছি। তদুপরি দেশ ও  জাতির কল্যানার্থে তানোর থানা এলাকায় শান্তি বজায়ের লক্ষ্যে সকল প্রকার অরাজকতা রুখে দিতে আমরা বদ্ধপরিকর বলেও জানান ওসি রাকিবুল হাসান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.