উজিরপুরে প্রকাশ্যে অসহায় পরিবারের উপর সন্ত্রাসী হামলা, শিক্ষার্থীসহ আহত-৪

উজিরপুর প্রতনিধি: বরিশালের উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রকাশ্যে অসহায় পরিবারের বসতঘরে হামলা চালিয়ে শিক্ষার্থীসহ ৪ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ও আহত সূত্রে জানা যায়, উপজেলার বড়াকোঠা গ্রামের প্রভাবশালী বিমল মিস্ত্রী (৩৪) ও তার স্ত্রী শিলা মিস্ত্রী (২৫), ভাইয়ের ছেলে কর্ণ মিস্ত্রী (২৪), প্রশান্ত মিস্ত্রী (২০), বড় ভাইয়ের স্ত্রী সোনালী মিস্ত্রী (৩৫) মিলে গতকাল শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় প্রকাশ্যে একই বাড়ির অসহায় হতদরিদ্র ভ্যানচালক নির্মল মিস্ত্রী (৫০) এর বসতঘরে ঢুকে ভাংচুর ও তান্ডব চালায়।

এর প্রতিবাদ করলে নির্মল মিস্ত্রী ও তার স্ত্রী অনিতা মিস্ত্রী(৪০), পুত্রবধু অঞ্জনা মিস্ত্রী (২৫), মেয়ে ৯ম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী সমাপ্তি মিস্ত্রী (১৪) কে পিটিয়ে গুরুতর আহত করেছে এবং নগদ ৪০ হাজার টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযুক্ত বিমল মিস্ত্রী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমরা একই বাড়ির আত্মীয় স্বজন, উভয় পক্ষের মধ্যে সামান্য হাতাহাতির ঘটনা ঘটে।

আহত অনিতা মিস্ত্রী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমরা গরীব অসহায় হওয়ায় ওই সন্ত্রাসীরা প্রায়ই আমাদের পরিবারের উপর হামলা চালায়, এমনকি এলাকা থেকে আমাদের উৎখাতের পায়তারা চালায়। তারা হামলা চালিয়ে ক্ষ্যন্ত হয়নি। আমার নাবালিকা মেয়েকে ঘরের মধ্যে অনধিকার প্রবেশ করে মারধর করে ও টানা হেচড়া করে শ্লিলতাহানি ঘটায়।

এ ব্যাপারে অসহায় নির্মল মিস্ত্রী ঘটনার দিন বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। ওই প্রভাবশালী হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন অসহায় পরিবার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.