পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে গাঁজা উদ্ধার ওয়ারেন্ট ভুক্তসহ ০৪ আসামি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান এবং মোঃ মতিউর রহমান সিদ্দিকি এর যৌথ নির্দেশনায় গতকাল সোমবার (১০ ফেব্রুয়ারী ২০২০ ইং) বরাবরের মতোই অভিযান পরিচালনা করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এতে সার্বিকভাবে নেতৃত্বে দেন। সেই সময় রাত্রে অভিযান চালিয়ে রাজশাহীর তানোরে গাঁজা উদ্ধার এবং ওয়ারেন্ট ভুক্ত আসামিসহ ০৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

অভিযান পরিচালনা কারী অফিসার ও আসামিরা হলেন যথাক্রমে, এসআই (নিঃ) মোঃ হামিদুল ইসলাম, এএসআই (নিঃ) হাফিজুল ইসলাম, এএসআই (নিঃ) মোঃ সাজেদুর রহমান, এএসআই (নিঃ) মোঃ ফারুক হোসেন, তানোর থানা রাজশাহী। তারা সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ ১। শ্রী. টুটন কুমার মন্ডল (৩০), পিতা- শ্রী. অনিল চন্দ্র মন্ডল, ২। শ্রী. স্বপন সরকার(৩০), পিতা- শ্রী. সিতেন সরকার, উভয় সাং- হরিদেবপুর, থানা- তানোর জেলা- রাজশাহীদ্বয়কে ২০ (বিশ) গ্রাম গাঁজাসহ গ্রেফতার করতে সক্ষম হন।

অপর দিকে আরেকটি অভিযানে, থানার এএসআই (নিঃ) মোঃ ফারুক, এএসআই (নিঃ) মোঃ মুকুল হোসেন, তানোর থানা, রাজশাহীগন। তাদের সঙ্গীয় পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামি, ১। গৌতম কর্মকার, পিতা- মৃত: গোপাল কর্মকার, সাং- রায়তান বড়শো (হাবিবনগর) পোষ্ট- কালিগঞ্জহাট, ২। মোঃ আসাদুল ইসলাম, পিতা- মোঃ আতাব আলী সাং- চিমনা পূর্বপাড়া, উভয় থানা- তানোর, জেলা-রাজশাহীদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হন।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের শ্রদ্ধেয় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মহোদয়গনের সঠিক দিক নির্দেশনায় আমরা তানোর থানা পুলিশের পক্ষ থেকে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছি। তার’ই ধারাবাহিকতায় সোমবার দিবাগত রাত্রে এই অভিযান গুলো সফলতার সাথে পরিচালনা করা হয়েছে।

সেই সময় তানোর থানার হরিদেবপুর এলাকায় অভিযান চালিয়ে ২০ (বিশ) গ্রাম গাঁজাসহ ০২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

অপরদিকে, উপজেলার রায়তান বড়শো (হাবিবনগর) ও চিমনা পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ওয়ারেন্ট ভুক্ত ০২ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তাদের ০৪ জনকেই আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.