পুঠিয়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শিশু জাকারিয়া আহত

নিজস্ব প্রতিবেদক: সামান্য বিষয়কে কেন্দ্র করে শিশুদের প্রতি মারপিট খুন জখমের ঘটনা বৃদ্ধি পাচ্ছে দিন দিন। এর মূলে রয়েছে অসহিষ্ণু আচরণ। যা আজ সমাজকে অস্থির করে তুলছে।
রাজশাহীর পুঠিয়ায় আজ রবিবার সকাল অনু: ১১ ঘটিকায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে একজন নিরপরাধ শিশু মোঃ জাকারিয়া (১৩) গুরুতর রক্তাক্ত জখম হয়েছে।
অনুসন্ধানে জানা যায় শিশু জাকারিয়া প্রতিপক্ষ মোঃ সালাম,পিতা সামাদ,গ্রাম কোনাবাড়ি ভাল্লুক- গাছি,থানা পুঠিয়া জেলা রাজশাহী মাছ ধরার মত তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে শিশু জাকারিয়া র উপর দেশীয় ধারাল অস্ত্র দিয়ে উপর্যপুরি মাথায় আঘাত করে ।ফলে শিশু জাকারিয়া মারাত্মক রক্তাক্ত জখম হয়। তাকে দ্রুত পুঠিয়া স্বাস্থ্য কেন্দ্র নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মাথায় বেশ কয়েকটি সেলাই দেন এবং তাকে বাড়িতে বিশ্রামে থাকার পরামর্শ দেন।
বিষয়টি নিয়ে জাকারিয়ার পিতা মোঃ বিজয় গ্রাম্য শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে থানায় কোন মামলা দায়ের না করে গ্রামের জন প্রতিনিধিকে (মেম্বার) জানান। ফলে বিষয়টি আপোষ মীমাংসার প্রক্রিয়া চলছে বলে জানা যায়।
বিষয়টি নিয়ে ভাল্লুক গাছি ইউ পি চেয়ারম্যান জনাব তাকবীর হাসানের সাথে মুঠো ফোন যোগাযোগ করা হলে সে বিষয়টি অবগত নন মর্মে জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.