পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের পর মঞ্চে আগুন, ছাত্রলীগ নেতা আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরের উপজেলা পরিষদ ভবনের সামনে একটি বাড়ি একটি খামারের অফিস সহায়ক মোঃ রাকিবুল হাসানকে পিস্তল দেখিয়ে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
ছিনতাই শেষে যাওয়ার সময় পরিষদ ভবনের সামনের উপজেলা ভূমি সেবা সপ্তাহ ক্যাম্পের ভ্রাম্যমান মঞ্চে আগুন দেওয়া হয়েছে। এ ঘটনায় ছাত্রলীগ নেতা মোঃ কবির আলীকে রাতেই আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ।
ভুক্তভুগি রাকিবুল ইসলাম সুত্রে জানাযায়, গতকাল রোববার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলা পরিষদ ভবনের সামনে ওই ঘটনা ঘটে। ওই সময় তিনি মহিলা দপ্তরের সামনে ফোনে কথা বলতেছিলেন। দুই তিন জন গিয়ে তার পরিচয় চায়। সে সরকারী অফিসের অফিস সহায়ক বলা মাত্রই পিস্তল দেখিয়ে তার কাছে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে ভূমি সেবা সপ্তাহ ক্যাম্পের ভ্রাম্যমান মঞ্চে গিয়ে আগুন দিয়ে চলে যায়।
উপজেলা ফায়ার সার্ভিস ইউনিট অফিসার শহিদুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ভুক্তভুগি রাকিবুল ইসলাম এবং উপজেলা ভূমি অফিস কর্তৃক থানায় পৃথক দুইটি মামলা করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তার উর্দ্ধতন কর্তৃপক্ষকেও বিষয়টি অবগত করেছেন বলে তিনি জানান।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এ ঘটনায় কবির আলী নামে একজন কে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে পিস্তলের বিষয়ে জিজ্ঞেস করলে তিনি কোন মন্তব্য করে নাই।
এ বিষয়ে নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.