পিতা হত্যায় মামলা করে উল্টো আসামি মা-মেয়ে!


নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পিতা হত্যার ঘটনায় মামলা করায় মা-মেয়েকে উল্টো হত্যাচেষ্টা মামলার আসামি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হত্যা মামলা তুলে নিতে হুমকি-ধামকি অব্যাহত রয়েছে বলেও অভিযোগ উঠেছে।
শনিবার (৩ সেপ্টম্বর) সকালে রাজশাহী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করে ভুক্তভোগী পরিবার।
ভুক্তভোগীরা হলেন: নগরীর শেখেরচক বিহারী বাগান এলাকার মৃত আশরাফুল আলমের স্ত্রী মোছা. সেলিনা বেগম ও মেয়ে নাইয়াতুল জান্নাতী আন্নিকা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আন্নিকা। তিনি বলেন, ২০১৯ সালের ২ নভেম্বর পারিবারিক দ্বন্দ্বে আমার বাবা আশরাফুল আলমকে রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা চালান আমার বড় আব্বা নুরে আলম। গুরুতর আহত অবস্থায় বাবাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুদিন পর ৪ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করি এবং নুরে আলমকে গ্রেপ্তার করে পুলিশ। প্রায় দুবছর কারাভোগের পর তিনি জামিনে মুক্ত হয়ে হত্যা মামলা তুলে নেয়ার জন্য আমাকে ও আমার আম্মুকে হুমকি-ধামকি দিতে শুরু করেন।
আন্নিকা বলেন, মামলা তুলে না নেয়ায় এ বছরের ৬ জুলাই আম্মু ও আমার বিরুদ্ধে মিথ্যা হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন নুরে আলম। এছাড়া ওয়ারিশসূত্রে পাওয়া আমার বসতবাড়ি দখলে নিতে নানা রকম পাঁয়তারা করছেন তিনি। এসবকিছুর পর নুরে আলম সম্প্রতি উল্টো সংবাদ সম্মেলন করে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছেন।
এদিন সংবাদ সম্মেলনে আন্নিকার মা মোছা. সেলিনা বেগম বলেন, নুরে আলমের দায়েরকৃত মিথ্যা মামলায় আদালত থেকে জামিন নিয়ে এসেছি। এখন অন্য মামলায় ফাঁসানোর হুমকি দেয়া হচ্ছে আমাদেরকে।
এমতাবস্থায় আমরা চরম আতঙ্কে রয়েছি। নিরাপত্তা নিশ্চিতপূর্বক স্বামী হত্যায় নুরে আলমের ফাঁসির দাবি জানান তিনি। এ বিষয়ে অভিযুক্ত নুরে আলমের বক্তব্য পাওয়া যায়নি।
তবে এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন আরএমপির বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সাইদুর রহমান / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.