পাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে কারণ দর্শানোর নোটিশ

পাবনা জেলা প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মো. নুরুল্লাহকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ
শনিবার (২০ মে) রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক পত্রে এই নোটিশ করা হয়।
নোটিশে বলা হয় সংগঠন বিরোধী, গঠনতন্ত্র পরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের সুনাম ক্ষুন্ন এমন কার্যকলাপে জড়িত থাকার অপরাধে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারন সম্পাদক নুরুল্লাহের বিরুদ্ধে কেন পরিবর্তী সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে না সে বিষয়ে লিখিত ভাবে আগামী সাত দিনের মধ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় সেলে জমা দিতে বলা হয়েছে।
উল্লেখ্য, শনিবার বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথমবর্ষের গুচ্ছভিত্তিক ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার বিভিন্নভাবে সহযোগিতায় স্বেচ্ছাসেবক হিসেবে ছিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা। ভর্তি পরীক্ষা শেষে বিশ্ববিদ্যায়ের প্রবেশমুখে মোটরসাইকেল রাখা নিয়ে ছাত্রলীগকর্মী নাজমুল ও প্রান্ত’র মধ্যে কথা কাটাকাটি এবং ধাক্কাধাক্কি হয়। পরীক্ষার কথা ভেবে তখন তাদের থামিয়ে দেয় উপস্থিত অন্যরা।
তবে, এর কিছুক্ষণ পর বেলা পৌনে ২টার দিকে ওই বিরোধের জেরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মো. নুরুল্লাহ পক্ষের সমর্থকরা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.