পাবনায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক, বোমা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: পাবনার ফরিদপুর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তজেলা ডাকাতদলের ৩ সদস্যকে আটক করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍‍্যাব) । এ সময় তাদের কাছ থেকে তিনটি হাত বোমা উদ্ধার করা হয়। আটককৃতরা ডাকাতি প্রস্তুতি নিচ্ছিলেন বলে র‍‍্যাব জনায়৷
শনিবার (২০ এপ্রিল) ভোরে উপজেলার হাদল ইউনিয়নের মঙ্গলগ্রামের মহল বিল এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, মঙ্গলগ্রামের মহল বিল এলাকার বক্কার প্রামাণিকের ছেলে শাকিল হোসেন ও শামীম হোসেন এবং একই এলাকার হামিদ প্রামাণিকের ছেলে সাদেক হোসেন। তিনজনের নামে হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।
এ বিষয়ে র‍‍্যাব-১২, সিপিসি-২, পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান বিটিসি নিউজকে বলেন, একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মহল বিল এলাকার একটি বাড়িতে অভিযান‌ চালায় র্যাব সদস্যরা।
এ সময় তাদের কাছ থেকে একটি ধারালো দেশীয় অস্ত্র ও তিনটি বোমা উদ্ধার করা হয়েছে। বোমা তিনটি নিস্ক্রিয় করতে রাজশাহী থেকে বোম্ব ডিসপোজাল টিম আনা হচ্ছে, ইতোমধ্যেই তারা রওনা হয়েছে। এ বিষয়ে পরে আরও বিস্তারিত জানানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.