পাথরের ট্রাকে ৬৯ কেজি গাঁজা, লালমনিরহাট থেকে যাচ্ছিলো ঢাকা

লালমনিরহাট প্রতিনিধি: রংপুরে পাথর পরিবহনের আড়ালে মাদকের চালান সরবরাহে জড়িত দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ৬৯ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। ট্রাকে পাথর পরিবহনের আড়ালে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌছানোর দায় স্বীকার করেছেন চালক।
আজ সোমবার (১৮ মে) দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ রংপুর এর মিডিয়া অফিসার এএসপি সিদ্দিক আহমদ।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ সোমবার ভোরে রংপুরের পীরগঞ্জ উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের ফতেপুর লালদিঘী বাজার এলাকায় সন্দেহভাজন একটি ট্রাকে তল্লাশী চালায় র‌্যাব-১৩। এসময় ওই ট্রাকে বিশেষ কায়দায় চেচিসের উপরে বডির নিচে লুকিয়ে রাখা ৬৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় ওই ট্রাকের চালক নাজমুল ইসলাম রবিউল (১৮) এবং হেলপার হামিদুল ইসলামকে (১৮) গ্রেফতার করা হয়।
গ্রেফতার নাজমুল ইসলাম রবিউল লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার নবীনগর গ্রামের ওমর ফারুকের এবং হামিদুল ইসলাম নীলফামারীর ডিমলা উপজেলার ডালিয়া তিস্তা ব্যারেজ এলাকার মৃত নইমামুদের ছেলে।
তারা ট্রাকে পাথর পরিবহনের আড়ালে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়া এবং গোপনে মাদক কারবারির সাথে সম্পৃক্ত বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।
উদ্ধার হওয়া গাঁজা লালমনিরহাট থেকে ঢাকায় নিয়ে যাবার কথা ছিল। গ্রেফতার ওই দু’জনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
পাশাপাশি তাদের সাথে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে বলে  জানান বিটিসি নিউজ এর প্রতিবেদককে র‌্যাব-১৩ রংপুর এর মিডিয়া অফিসার এএসপি সিদ্দিক আহমদ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.