পাকিস্তানের বিপক্ষে ম্যাচের ভারতীয় একাদশ ফাঁস!

বিটিসি স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপে ভারতের প্রথম ম্যাচই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে। ২৮ আগস্ট হাইভোল্টেজ এই লড়াইকে সামনে রেখে নেটে নিজেদের প্রস্তুত করছে টিম ইন্ডিয়া।
ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ট্রেনিং সেশনের কয়েকটি ছবি পোস্ট করেছে। যাতে দেখা যাচ্ছে, বেশ কয়েকজন ক্রিকেটার কঠোর পরিশ্রম করছেন নেটে।
বিসিসিআই তাদের পোস্টে ছবিগুলো যেভাবে সাজিয়েছে, তাতে ইন্টারেস্টিং অর্ডার খুঁজে পেয়েছেন সমর্থকরা। অনেকেই মনে করছেন, ওই ছবিগুলো দিয়ে প্রকারান্তরে পাকিস্তান ম্যাচের একাদশই ফাঁস করে দিয়েছে বিসিসিআই।
বিসিসিআইয়ের পোস্ট করা ১০টি ছবির মধ্যে প্রথমেই দেখা যাচ্ছে লোকেশ রাহুল আর রোহিত শর্মার ছবি। তারপর যথাক্রমে বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, রিশাভ পান্ত, দিনেশ কার্তিক, ভুবনেশ্বর কুমার, ইয়ুজবেন্দ্র চাহাল, আভেশ খান এবং অর্শদীপ সিং। ব্যাটিং অর্ডার অনুসারে একে ভারতীয় একাদশই মনে হচ্ছে।
লক্ষ্যণীয় ব্যাপার হলো, বিসিসিআইয়ের পোস্টে ছবি নেই রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণুই এবং দীপক হুদার। ক্রিকেটানুরাগীদের অনেকেই মনে করছেন, পাকিস্তানের বিপক্ষে ম্যাচে তাদের একাদশে জায়গা হবে না। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.