সংরক্ষণ ও উন্নয়নে দৃষ্টিনন্দন হয়েছে নগরীর কালিপুকুর : পরিদর্শনে রাসিক মেয়র লিটন

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর ২৩ নং ওয়ার্ডের বোসপাড়া কালি পুকুর সংরক্ষণ, উন্নয়ন ও সৌন্দর্য্যবর্ধন করা হয়েছে।
শুক্রবার বিকেলে কালি পুকুরের উন্নয়ন ঘুরে দেখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। পরিদর্শনকালে অত্র এলাকাবাসীর সাথে কথা বলেন রাসিক মেয়র।
উল্লেখ্য, রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ৪৫ লাখ টাকা ব্যয়ে পুকুরের চারপাশে ২৪০ মিটার প্রটেকশন ওয়াল এবং রাস্তা নির্মাণ করা হয়েছে। এছাড়া ৪৫ লাখ টাকা ব্যয়ে পুকুরের চারপাশে সহ সংলগ্ন এলাকায় ৫৫০ মিটার ড্রেন নির্মাণ করা হয়েছে। সৌন্দর্য্যবর্ধনে পুকুরপাড়ে গ্রাফিটি করা হয়েছে। সংরক্ষণ ও উন্নয়নের পর দৃষ্টিনন্দন হয়েছে কালি পুকুর।
পরিদর্শনকালে রাজশাহী সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহাতাব হোসেন চৌধুরী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নাইমুল হুদা রানা, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম সহ স্থানীয় নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.