পাওনা টাকা চাইতে গিয়ে প্রাণ হারালেন ডেকোরেটর ব্যবসায়ী

বিশেষ প্রতিতিধি: কসবায় পাওনা টাকা চাইতে গিয়ে ঋণ গ্রহিতার কিল ঘুসিতে প্রাণ হারালেন ডেকোরেটর ব্যবসায়ী কবির হোসেন ওরফে ছোটন মিয়া। কসবা থানা পুলিশ দুজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।
অভিযোগ ও নিহতের পরিবার সুত্রে জানা যায় আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) কসবা উপজেলার বায়েক ইউনিয়নের চারুয়া গ্রামের ডেকোরেটর মালিক কবির হোসেন ছোটন মিয়া‘র নিকট থেকে প্রায় নয় মাস পূর্বে একই গ্রামের পাশবর্তি বাড়ির রিক্সাচালক সেলিম মিয়া তেতাল্লিশ হাজার টাকা হাওলাত নেয়।
দীর্ঘদিন টাকা পরিশোধ করবে এই মর্মে পরিশোধ করার অনেক তারিখ দিয়েও সেলিম পরিশোধে ব্যর্থ হয়। পরে সকালে দশ হাজার টাকা পরিশোধের প্রতিশ্রুতি দিয়েছিলো।
কবির হোসেন ছোটন মিয়া দশ হাজার টাকা আনতে গেলে রিক্সাচালক সেলিম ও তার স্ত্রী পারভিন আক্তার টাকা পরিশোধে অপারগতা প্রকাশ করে।
এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সেলিম ও তার স্ত্রী কবির হোসেনকে বুকে ও তলপেটে সজোরে ঘুসি ও লাথি মারতে থাকলে কবির হোসেন অজ্ঞান হয়ে পড়ে। স্থানীয় লোকজন কবির হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। কবির হোসেন ৬ সন্তানের জনক।
এঘটনায় নিহতের জেষ্ঠ্য কণ্যা লাভলি আক্তার বাদী সেলিম ও তার স্ত্রী পারভিন আক্তারকে আসামী করে কসবা থানায় হত্যা মামলা দায়ের করছে।
কসবা থানা অফিসার্স ইনচার্জ মো.লোকমান হোসেন এঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে স্বীকার করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.