পলাশবাড়ীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় অব: মেজর মফিজুল হক সরকার

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনের উপ-নির্বাচনের  মনোনয়ন প্রত্যাশি নৌকার মার্কার সম্ভাব্য এমপি প্রার্থী  (অব:) মেজর মফিজুল হক সরকার গতকাল রোববার সন্ধ্যায় পলাশবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।
প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে সভায় নৌকার কান্ডারী মফিজুল হক সরকার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, তিনি ছাত্রজীবনে ১৯৬৮ সাল থেকে ছাত্রলীগের নেতৃত্বদিয়ে রংপুর কারমাইকেল কলেজসহ  গাইবান্ধার চৌধুরানী, বামনডাঙ্গা, পীরগাছা, অন্নদানগর, কাউনিয়া, মীরবাগ এবং রংপুরের  বিভিন্ন অঞ্চলে ছাত্রলীগকে সংগঠিত করে ওই সকল এলাকায় কমিটি গঠন করেন।
এরপর তিনি ১৯৭২ সালে বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে রক্ষিবাহিনীতে যোগদান করে সুনামের সাথে কর্তব্য পালনের পর ১৯৯২ সালে পদোন্নতি পেয়ে মেজর হিসেবে অবসর গ্রহণ করেন। তিনি আরো বলেন, ছাত্র অবস্থায় মক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে ৬ নং সেক্টর এবং পরবর্তীতে ১১ নং সেক্টরের সাথে অনেক এলাকায় সম্মুখ যুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের ভবানীপুর গ্রামের স্থায়ী বাসিন্দা। ওই গ্রামের মৃত তমিজ উদ্দিন সরকারের ছেলে। তিনি এলাকার অসংখ্য মসজিদ ও মাদ্রাসার কমিটির নেতৃত্ব দিচ্ছেন।
এছাড়াও সমাজসেবা মূলক কাজে; এবং অসহায় মানুষের পাশে সাহায্য সহযোগীতার হাত বাড়িয়েছেন। বর্তমানে নৌকার কান্ডারী হিসেবে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে এলাকায় কাজ করে যাচ্ছেন। মফিজুল হক সরকার নৌকা প্রতীক পেলে পলাশবাড়ী সাদুল্যাপুরের উন্নয়নে নিজেকে নিবেদিত করে  জনকল্যাণমুলক কাজ অব্যাহত ভাবে চালিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.