জাহানারা কামরুজ্জামান ডিগ্রি কলেজের শিক্ষক- কর্মকর্তাদের সাথে রাসিক মেয়র লিটনের মতবিনিময়

প্রেস বিজ্ঞপ্তি: দুপচাঁচিয়া জাহানারা কামরুজ্জামান ডিগ্রি কলেজের শিক্ষক ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

আজ সোমবার দুপুরে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানায় এই মতবিনিময় করেন তিনি। সোমবার বার্ষিক বনভোজনে এসেছিলেন কলেজটির শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীরা।

মতবিনিময়কালে মেয়র তাঁর বক্তব্যে বগুড়ার দুপচাঁচিয়ার নানা বাড়ির স্মৃতি এবং জাহানারা কামরুজ্জামান ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা হাসান আলী তালুকদারকে নিয়ে স্মৃতিচারণ করেন।

মতবিনিময়কালে জাহানারা কামরুজ্জামান ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জহুরুল ইসলাম জহির, রাসিকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, শহীদ কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান, জাহানারা কামরুজ্জামান ডিগ্রি কলেজের শিক্ষক আব্দুল মান্নান, দিনেশ চন্দ্র বসাক প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সহধর্মিনী এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের মাতার নামে এই কলেজটি ১৯৭২ সালে প্রতিষ্ঠালাভ করে। কলেজটিতে বর্তমানে দুই হাজারের অধিক শিক্ষার্থী পড়াশোনা করে।

সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.