পলাশবাড়ীতে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে পবিত্র ঈদ উল আযহা

গাইবান্ধা প্রতিনিধিঃ  গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় কঠোর নিরাপত্তা ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে পবিত্র ঈদ উল- আযহা।
ঈদ উল আযহা উপলক্ষে পলাশবাড়ী থানা পুলিশের পক্ষ থেকে সড়ক -মহাসড়কের পাশাপাশি গুরুত্বপূর্ণ ঈদগাহ মাঠ গুলোতে গোয়েন্দা নজরদারির পাশাপাশি কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।
গতকাল সোমবার সকাল ৯ টায় পলাশবাড়ী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। সাবেক সংসদ সদস্য উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার,পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন , উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদুৎ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান,থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদ,সাবেক জাপা নেতা মাহামুদুজ্জামান সরকার বাদশাসহ ধর্মপ্রান মুসলমানরা এখানে নামাজ আদায় গ্রহণ করেন।
এদিকে সদরের বৈরিহরিণমাড়ী গ্রামের বাড়ীতে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সম্ভাব্য পৌর মেয়র প্রার্থী উপাধাক্ষ্য সামিকুল ইসলাম সরকার লিপনসহ আ’লীগ নেতৃবৃন্দ।
অপরদিকে সকাল ৯ টায় উপজেলা সদরের জামালপুর ঈদগাহ মাঠের নামাজ আদায় করেন
উপজেলা জাসদ সভাপতি বিশিষ্ট সাংবাদিক নুরুজ্জামান প্রধান,উপজেলা আওয়ামী লীগ যুগ্ম- সাধারন সম্পাদক ও সম্ভব্য পৌর মেয়র প্রার্থী গোলাম সারোয়ার প্রধান বিপ্লব,যুবদল নেতা আব্দুল মোত্তাল্লেব সরকার বকুল,ছাত্রদল নেতা রবিউল ইসলাম লিয়াকত ছারাও ধর্মপ্রান মুসলমানেরা নামাজে অংশ গ্রহন করেন।
পৌরশহরের আদর্শ  হরিণমাড়ী গ্রামে ঈদের নামাজ আদায় করেন বিটিসি নিউজ ও একুশের মিডিয়ার গাইবান্ধা জেলা প্রতিনিধি, দৈনিক ভোরের কাগজ ও দৈনিক সংবাদ এবং দৈনিক ভোরের দর্পন এর পলাশবাড়ী উপজেলা প্রতিনিধি পলাশবাড়ী প্রেসক্লাবের সহ- সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ শাহরিয়ার কবির আকন্দ, পৌরসভার সদস্য ও সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম।
সকাল সাড়ে ৮ টায় দক্ষিণবন্দর ঈদগাহ মাঠে ঈদের জামাত আদায় করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা সম্ভাব্য ৮ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর প্রার্থী আসাদুজ্জামান শেখ ফরিদ।
এছাড়াও সকাল সারে ৮ টায় সদরের উদয় সাগর হাজি পাড়া মাদ্রাসা ময়দানে ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়।এখানে উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এবং নবগঠিত পৌরসভার মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম বাবু,সাংবাদিক সিরাজুল ইসলাম রতন,আশরাফুল ইসলামসহ ধর্মপ্রান মুসলমানেরা নামাজ আদায় করেন।
মহান আল্লাহ সন্তুষ্টি লাভের লক্ষে সকাল ১০ থেকে শুরু হয় পশু কোরবানী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.