পলাশবাড়ীতে এক বৃদ্ধা অনাহারে থাকলেও খোঁজ নেবার কেউ নেই।

 

গাইবান্ধা প্রতিনিধিঃ এক বৃদ্ধা ২ মাস থেকে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার সাতার পাড়া বিদ্যালয়ে আশ্রয় নিয়ে  না খেয়ে অনাহারে মানবেতর জীবন যাপন করছেন।

সরেজমিনে এলাকাবাসী সুত্রে জানা যায়,এই অজ্ঞাত বৃদ্ধা প্রায় ২ মাস ধরে খোলা আকাশের নিচে অবস্থান করছেন।

তার সন্তান বা স্বজনরা কেহ কোন খোজ খবর  নিতে আসেনি। প্রশ্ন জাগে এই বৃদ্ধার আপন বলে কেহ কি আছে? ।

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের সাতার পাড়া গ্রামের  সাতারপাড়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের বারেন্দাতে গত দুইমাস ধরে অবস্থান করছেন এই বৃদ্ধা মহিলা।

এ প্রতিবেদন লেখা পযন্ত কোনো খোঁজ নেয়নি তাহার আত্নীয় স্বজন বা পরিচিতজন।বর্তমান সময়ে এই বৃদ্ধা মহিলা খাবার পাচ্ছে কি পাচ্ছে না এমন তথ্য কেউ দিতে পারলো না।এর আগে মোস্তফাপুর গ্রামে একজনের বাড়ীতে ১ মাস ছিলেন।তার পর আপন ইচ্ছাতে স্কুলের মাঠে এসে অবস্থা করেন।

বৃদ্ধার সাথে কথা বলতে গেলে সে কারও সঙে সাথে কথা বলে না।

নিজের নাম বা বাড়ির ঠিকানা কিছুই বলে না। এমন কি সে কারও কাছে নিজে থেকে খাবার চায় না। তার কোন দাবী চাহিদা নেই।আপন মনে  বেখেয়ালে কি যেন ভেবেই চলছে। নিজেকে একা থাকতেই বেশি পছন্দ করেন। সে তো কথা বলে না, এমনকি তার ছবি তুলতে চাইলে ছবি তুলতে দেয় না মুখ ঢেকে রাখে।

স্থানীয়রা বলেন: আমরা তাকে আর কত দিন খাবার দিবো আমাদের পক্ষে তো সম্ভব না। তার নাম ঠিকানা এখনও জানা যায়নি।

স্থানীয়রা জানায়  আমাদের ভয় হচ্ছে সামনে শীতকাল কোনো ক্রমে যদি কোনো কিছু হয়। তাহলে দ্বায়ভার কে নিবে।বৃদ্ধা মহিলা নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন।

সচেতন মহল দাবী করেন যে কোনো মহান স্বহৃদয়বান ব্যক্তি যদি তাহার দায়িত্ব  নিতেন তাহলে আমাদের আর চিন্তা থাকতো না।এলাকাবাসী আশা করে সচেতন মহৎ হৃদয়বান মহলের কেউ তার দায়ীত্ব নিবেন।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির।

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.