পলাশবাড়ীতে আদালতের রায়ে হেরে গিয়ে মাদকাসক্ত আনিছুরের হামলায় নারীসহ ৫ জন গুরুত্বর আহত।। থানায় ইজাহার দায়ের 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে জমিজমা সংক্রান্ত বিষয়াদি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৫ জন গুরুত্বর আহত। ফসলের ব্যাপক ক্ষতি সাধন, থানায় এজাহার দায়ের।
জানা যায়, উপজেলার হরিনাথপুর ইউনিয়নের কিশামত কেওয়াবাড়ী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে পরসম্পদ লোভী মাদকাসক্ত এলাকার ত্রাস আনিছুর রহমান (৪০) গংদের সাথে দীর্ঘদিন থেকে পারিবারিক ও জমিজমা সংক্রান্ত বিষয়াদি নিয়ে মামলা মোকদ্দমা চলে আসছিল। মামলায় আদালতের রায়ে আনিছুর গংরা হেরে যায়।
এরই ধারাবাহিকতায় ৮ এপ্রিল গতকাল সোমবার সকাল সাড়ে ৮টায় জমির মালিক মৃত কফিল উদ্দিনের ছেলে আব্দুল জলিল ও তার ছোট ভাই নুরুল ইসলাম এবং ২ মেয়ে জমিতে থাকা রোপনকৃত পটল উঠাতে গেলে আনিছুর গং তাদের বাঁধা প্রদান করে এবং তাদের উপর ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে লোহার পাইপ, রড, ছোরা, বাঁশের লাঠি লইয়া অতর্কিত হামলা চালিয়ে এলোপাথারী মারডাং করতে থাকে।
এ সময় আনিছুরের হাতে থাকা লোহার পাইপ দ্বারা নুরুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে মাথায় স্বজোরে আঘাত করলে তার মাথা ফেটে যায় এবং নুরুলের ভাতিজী (অবিবাহিত) তাকে উদ্ধার করার জন্য এগিয়ে আসলে তাকেও হত্যার উদ্দেশ্যে স্বজোরে চোট মারিতে ধরিলে চোটটি বাম হাত দ্বারা ঠেকালে হাতের আঙ্গুলে লাগিয়া আঙ্গুলটি কেটে পরে যায়।
নুরুল ইসলামের ছোট ভাতিজী (অবিবাহিত) কে একইভাবে চোট মারাতে ধরতে গিয়ে চোটটি তার ডান পায়ের গোড়ালির উপর লেগে গিয়ে রক্তাক্ত জখম হয়।
এ সময় তাদের কাছে থাকা ৫০ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে হত্যা করে লাশ গুম করার হুমকি প্রদর্শন করে ২৯ শতাংশ জমির পটলের ঝাংলা সহ পটলের গাছ গুলি ছিরিয়া উপরাইয়া ফেলিয়া অনুমান ১ লক্ষ ১৬ হাজার টাকার ক্ষতি সাধন করে।
পরে পটলের মাচাং ও বাঁশ গুলি বাড়ীতে নিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সকাল সাড়ে ১০ টায় গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়।
আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ব্যাপারে জমির মালিক আব্দুল জলিল পলাশবাড়ী থানায় একটি এজাহার দায়ের করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি।

 সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.