পলাশবাড়ীতে ঢিলেঢালা অবরোধ ও হরতাল, উপজেলা ও পৌর বিএনপির পৃথক স্থানে ঝটিকা মিছিল

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে অবরোধে দুর পাল্লা বাস না চললেও গাইবান্ধা ও বগুড়া হতে চলাচল করেছে আঞ্চলিক বাস, ট্রাক,কভার্টভ্যান, সিএনজিসহ অন্যান্য গণপরিবহন। পুলিশ ও প্রশাসন এবং অন্যান্য আইন শৃংখলা বাহিনী কঠোর অবস্থানের মধ্যে নিরাপদে চলাচল করছে।
এদিকে উপজেলার বরিশাল ইউনিয়নের জুনদহ এলাকায় পলাশবাড়ী উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে উপজেলা বিএনপির সভাপতি আব্দুস সামাদ মন্ডলের নেতৃত্বে ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশ গ্রহনে ঢাকা রংপুর মহাসড়কে ঝটিকা মিছিল  করে। এতে পুলিশের কঠোর অবস্থানের কারণে গ্রেফতার এড়াতে মহাসড়ক হতে পিছু হঠে বিএনপির নেতাকর্মীরা।
উক্ত ঝটিকা মিছিলে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক ও পলাশবাড়ী পৌর বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিপন,যুবদল নেতা রাজু আহম্মেদ সহ অন্যান্যরা। 
এর আগে সকালে পলাশবাড়ী-গাইবান্ধা আঞ্চলিক মহাসড়কের রাইচমিল হতে জামেরতল পর্যন্ত সড়কে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মুত্তালিব সরকার বকুলের নেতৃত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকদল,ছাত্রদল,মৎস্যজীবীদলের নেতাকর্মীদের অংশ গ্রহনে একটি ঝটিকা মিছিল করে।সেখানেও পুলিশ কঠোর অবস্থান গ্রহন করলে বিএনপি নেতাকর্মীরা পিছু হঠে যায়।
এদিকে সড়ক-মহাসড়কে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অবরোধকে ঘিরে সিনিয়র সহকারি পুলিশ সুপার উদয় কুমার সাহা ও থানা অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে উপজেলা জুড়ে কঠোর অবস্থানে রয়েছে থানা ও জেলা পুলিশের সদস্যরা। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে রয়েছে বিজিবি টহল টিম ও অন্যান্য আইন শৃংখলা বাহিনীর যৌথ এবং একক মহড়া।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.