পলাশবাড়ীতে চার বছরের শিশু নিখোঁজ

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে বাড়ীর পাশে খেলতে গিয়ে নিখোঁজ হন বায়েজিদ নামে ৪ বছরের এক শিশু। নিখোঁজের পর এ রিপোর্ট লেখা পযর্ন্ত সন্ধান মেলেনি শিশুটির।
এঘটনায় মঙ্গলবার (৯ মে) দুপুরে পলাশবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তার মা রায়হানা বেগম। এর আগে সোমবার (৮ মে) বিকেল তিনটার দিকে বাড়ীর পাশে খেলতে গিয়ে নিখোঁজ হন বায়েজিদ। নিখোঁজ শিশু পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা বালুখোলা গ্রামের সৌদি প্রবাসী তাহারুল ব‍্যাপারীর ছেলে।
বায়েজিদকে খুঁজে না পেয়ে দিশেহারা হয়ে পড়েছে তার পরিবার। শিশুটির মা রায়হানা বেগমও ছেলে হারানোর শোকে বারবার মূর্ছা যাচ্ছেন।
পরিবার সূত্রে জানা যায়, সোমবার (৮ মে) বিকেলে বাড়ীর পাশে খেলতে যায় শিশু বায়েজিদ। এরপর সে আর বাড়িতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনের বাড়ীসহ সম্ভাব‍্য স্থানগুলোতে খুঁজেও তাকে পাওয়া যায়নি। বিষয়টি ঘটনার দিনই হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে জানানো হয়। পরে রাতে পুলিশ এসে সম্ভাব‍্য স্থানগুলোতে খুঁজে দেখে। এঘটনায় পলাশবাড়ী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে।
নিখোঁজ বায়েজিদের মা রায়হানা বেগম কান্নাজড়িত কন্ঠে বিটিসি নিউজকে বলেন, বায়েজিদ প্রতিদিনই বাড়ির পাশে খেলতে যেতো। আবার কিছুক্ষণ পর ফিরে আসতো। কিন্তু গতকাল আর ফিরেনি। ২৬ ঘন্টা পার হলেও আমার বায়েজিদের কোনো সন্ধান পাইনি আমরা। কোথায় আছে, কেমন আছে, কিভাবে আছে, কিছুই জানি না। আত্মীয়-স্বজন সবাই বিভিন্ন ভাবে তার খোঁজ করছে।কিন্তু কোথাও তাকে পাওয়া যাচ্ছে না।
এব‍্যাপারে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত ) দিবাকর অধিকারী বিটিসি নিউজকে বলেন, আমরা ঘটনার দিনই শিশু নিখোঁজের বিষয়টি শুনেছি। এব‍্যাপারে শিশুটির মা সাধারণ ডায়েরি করেছে। আমরা বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে নিয়েছি। শিশু বায়েজিদের সন্ধানে আমাদের টিম কাজ করছে। তাকে বিভিন্ন স্থানে খোঁজ করা হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.