পর্ণগ্রাফী আইনে দায়ের করা মামলায় পুলিশের অভিযানে যুবক গ্রেফতার !

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোরে ফেসবুকে ভুয়া আইডি খুলে এক নারীকে ব্লাকমেইল করার অভিযোগে অভিযান চালিয়ে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত ওই যুবক হলেন, মোঃ নাদিমুল ইসলাম (৩০) পিতা- মোঃ আজাহার আলী, সাং- পারিশো মিরাপুর, থানা- তানোর, জেলা- রাজশাহী। তার বিরুদ্ধে তানোর থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ৮(২)/৮(৩)/৮(৭) ধারায় মামলা দায়ের করা হয়েছে। যাহার মামলা নং-০৩, তারিখ- ০৩/০৭/২০২০ ইং।

তানোর থানার মামলা সূত্রে জানা যায়, এঘটনায় আসামী নাদিমুল ব্ল্যাকমেইলের কথা স্বীকার করলে ওই নারী বাদি হয়ে পর্ণগ্রাফী আইনে তার বিরুদ্ধে তানোর থানায় একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতেই গতকাল শুক্রবার (৩ জুলাই) ২০২০ ইং দুপুরের দিকে তানোর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে ওই নারীর দায়ের করা পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনের মামলায় গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার ইনস্পেক্টর (তদন্ত) মোঃ আনোয়ার হোসেন বলেন, রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিঃ পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি মহোদয়ের নির্দেশনায় এবং তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান স্যারের সঠিক নেতৃত্বে আমরা অভিযান পরিচালনা করি। সেই সময় থানার এসআই (নিঃ) মোঃ আজিজুল হকসহ সঙ্গীয় ফোর্সনিয়ে অভিযান চালিয়ে আসামী মোঃ নাদিমুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দীর্ঘদিন ধরে নাদিম ফেসবুকে ভুয়া আইডি খুলে ওই নারীর নাম ইঙ্গিত করে  বিভিন্ন ওয়েবসাইট থেকে অশ্লিল ছবি ডাউনলোড করে তা ফেসবুকে পোস্ট করে এবং ভুক্তভোগী নারীটিকে ব্লাকমেইল করে আসছিল। এ বিষয়ে তার বিরুদ্ধে পর্নগ্রাফী আইনে মামলা দায়ের করা হয়েছে।

আজ শনিবার (৪ই জুলাই) দুপুরের দিকে গ্রেফতারকৃত যুবক নাদিমকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.