পরিদর্শন করতে গিয়ে” ধসে পড়লো স্কুলের ফ্লোর, শিক্ষকসহ – শিক্ষিকা আহত.!!!

 

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কাম লাইব্রেরি কক্ষের ফ্লোর ধসে তিনজন আহত হয়েছেন। গতকাল উপজেলার কেয়াইন ইউনিয়নের ইসলামপুর গ্রামের ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ইসলামপুর কামিল মাদরাসার অধ্যক্ষ এবিএম মহিউদ্দিন আল হোসানী, কেয়াইন ইউপি সাবেক সদস্য নুরুল ইসলাম এবং ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা বেগম।

স্থানীয়রা জানায়, ওই কক্ষের কিছু অংশ ধসে পড়ার খবরে পেয়ে গতকাল সকালে উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার সবিতা রানী সরকার বিদ্যালয়ে পরিদর্শনে যান এবং মোবাইলে ঘটনাস্থলের ছবি তোলেন। এক পর্যায়ে হঠাৎ করে আবার ফ্লোরের কিছু অংশ ধসে পড়ে।

এসময় তার সঙ্গে থাকা ইসলামপুর কামিল মাদরাসার অধ্যক্ষ এবিএম মহিউদ্দিন আল হোসানী, কেয়াইন ইউপি সাবেক সদস্য নুরুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা বেগম, ফ্লোর ধসে ৫/৬ ফিট গভীরে পড়ে যান। তাদের চিৎকারে এলাকাবাসী পৌঁছে সবাইকে উদ্ধার করেন। সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

উপজেলা সহকারি শিক্ষা অফিসার সবিতা রানী সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি মনে হলেই একটা অজানা ভয় কাজ করে। কিছু অংশ ধসে পড়ে জানার পরে গতকাল পরিদর্শনে গিয়েছিলাম।

তিনি বলেন, এক পর্যায়ে ঘটনাস্থলের কিছু ছবিও তুলি। হঠাৎ ফ্লোরের কিছু অংশ আবার ধসে পড়ে। এ সময় আমার সাথে যারা ছিলেন তারা নিচে পড়ে গিয়ে আহত হন। তবে সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন এবং সুস্থ আছেন।

উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মো. মতিউর রহমান বলেন, বৃষ্টির পানি নিস্কাশনের জন্য এলাকাবাসী একটি ড্রেন তৈরী করেছিল। কিন্তু দীঘদিন যাবৎ ওই ড্রেনের পানি বিদ্যালয়ের ওই কক্ষের নীচে দিয়ে যাওয়ায় ফ্লোরের বালি সরে গিয়ে ফাঁকা হয়, তাই এ ঘটনাটি ঘটেছে। #

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.