পরিত্যক্ত মুরগির খামারে জুয়ার আসর, যুবলীগ নেতাসহ আটক-৭

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে পরিত্যক্ত মুরগির খামারে জুয়া খেলার সময় যুবলীগ নেতাসহ সাতজনকে আটক করেছে পুলিশ।
শনিবার (১১ জুন) দিনগত রাতে পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের শিমলতলী এলাকার ফারুক হোসেনের মুরগির খামার থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বেশকিছু জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকা জব্দ করা হয়।
আটকরা হলেন- বিরামপুর শিমলতলী এলাকার মোফাজ্জল হোসেন মন্ডলের ছেলে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম বকুল (৫০) উপজেলার কাটলা ইউনিয়নের আজিজার রহমানের ছেলে আশরাফুল ইসলাম (৩৬), শিমলতলী কলেজ পাড়া এলাকার আলীমুদ্দিনের ছেলে মনোয়ার হোসেন (৩৩), ঘোড়াঘাট উপজেলার শ্যামপুর এলাকার মুকুল চন্দ্র সরকারের ছেলে উত্তম কুমার সরকার (২৭) একই এলাকার তছলিম উদ্দিনের ছেলে নওশাদ (৪৫), নবাবগঞ্জ উপজেলার ধরন্দা গ্রামের জসিমুদ্দিন ছেলে দবিরুল ইসলাম (৫২) এবং পীরগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের মছির উদ্দিনের ছেলে মাহাবুল ইসলাম (৪৫)।
পুলিশ জানায়, গভীর রাতে মুরগির খামারে বেশ কয়েকজন জুয়ার আসর জমিয়ে খেলা করছে এমন সংবাদে সেখানে অভিযান চালানো হয়। এ সময় জুয়া খেলা অবস্থায় সাতজনকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ২৯ হাজার টাকা জব্দ করা হয়।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিটিসি নিউজকে বলেন, জুয়া খেলা অবস্থায় সাতজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রয়েছেন। পরে তাদের নামে জুয়া আইনে মামলা দিয়ে আজ সকালে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.