“পরিচ্ছন্ন থাকি পরিচ্ছন্ন রাখি” এই শ্লোগানে কাজ করে সৈকত সরকারি কলেজের রোভার স্কাউটস

নোয়াখালী প্রতিনিধি: “পরিচ্ছন্ন থাকি পরিচ্ছন্ন রাখি” এই শ্লোগানকে ধারণ করে সৈকত সরকারি কলেজের পুরো আঙ্গিনা পরিষ্কার-পরিচ্ছন্ন করেন অত্র কলেজের রোভার এবং গার্লস-ইন রোভার স্কাউটস।
আজ সোমবার (১০ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টা থেকে দুপুর ১টা পর্যন্ত সৈকত সরকারি কলেজের একাডেমী ভবন, বিজ্ঞান ভবন, বিএম ভবন সহ পুরো আঙ্গিনায় পরিষ্কার-পরিচ্ছন্ন করেন।
এই পরিষ্কার-পরিচ্ছন্নতার সেবামূলক অভিযানে রোভার ও গার্লস-ইন রোভার স্কাউটের মধ্যে অংশ নেন ইব্রাহিম খলিল (শিমুল), পলাশ, রুবেল, মনিরুজ্জান, মুজাহিদ, শরীফ, আবদুল্যাহ, রাসেল, হৃদয় দাস, ঐশী, লিজা, ফাহিমা, সাইমা, মিথিলা, রিয়া সহ আরো প্রমুখ।
গ্রুপ সম্পাদক ও ইউনিট লিডার মোহাম্মদ আবদুল জলিল জানান, রোভার স্কাউটের কার্যক্রম সুষ্ঠ সুন্দর এবং সাবলীল ভাবে পরিচালনার জন্য সাপ্তাহিক ক্র-মিটিং এর আয়োজন করা হয়। উক্ত ক্র-মিটিং শেষে পরিবেশ সৌন্দর্যের জন্য কলেজের পুরো আঙ্গিনা পরিষ্কার-পরিচ্ছন্নতার অভিযান শুরু করে।
সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ ও রোভার স্কাউটের গ্রুপ সভাপতি মোহাম্মদ মোনায়েম খান জানান, রোভার স্কাউট একটি সুশৃঙ্খল দল, তারা শুধু কলেজ ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্নতা তে সীমাবদ্ধ নন। এরা যে কোন সময়ে, যেকোন পরিস্থিতিতে জনস্বার্থের জন্য স্ব-ইচ্ছায় সেবা দিতে সর্বদা প্রস্তুত থাকে। তাদের এই সকল কার্যক্রম দেখে কলেজের সকল শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা মুগ্ধ হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.