পরকিয়ায় বাধা, বড়াইগ্রামে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে স্বামীর পরকিয়ায় বাধা দেয়ায় চাঁদ সুলতানা রাণী (৩৬) নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রাণী উপজেলার বড়াইগ্রাম পৌরসভার মৌখাড়া এলাকার রবিউল করিমের স্ত্রী এবং লালপুর উপজেলার ফুলবাড়ি গ্রামের মৃত আব্দুল মোমিন মন্ডলের মেয়ে।

রাণীর ভাই সুইট (০১৭৫৫-৭৪৬৫০১) বলেন, প্রায় ১৭ বছর আগে রাণীর বিয়ে হয় পারিবারিক ভাবে। তখন একটি এনজিওতে চাকুরী করতেন রবিউল করিম। সেখানে এক সহকর্মীর সাথে পরকিয়ায় জড়ানোর ফলে চাকুরী হারায়।

পরে আকিজ কো-অপারেটিভ ব্যাংক, বনপাড়া, নাটোর শাখায় পুনরায় চাকরী হয়। এখানে চাকুরী কালে পুনরায় স্থানীয় এক মেয়ের সাথে পরকিয়ায় জড়ায় রবিউল। এর প্রতিবাদ করলেই আমার বোনের উপর শারীরিক নির্যাতন চালাতেন। ইতিমধ্যে  বোনের ঘরে এক ছেলে (১৪) ও এক মেয়ে (৭) জন্ম হয়। বাচ্চাদের মুখের দিকে তাকিয়ে নির্যাতন সহ্য করে যাচ্ছিলেন আমার বোন রাণী। তবু অকারনেই নির্যাতন করতেন।

এর ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার রাতভর শারীরিক নির্যাতন করে ঘরের খাটের সাথে বেঁধে রাখে রাণীকে। সকালে খবর পেয়ে তিনি (সুইট) ও বড়ভাই আলতাব হোসেন গিয়ে বোন-রবিউলকে বুঝিয়ে মিল করে দিয়ে বাড়ি ফিরে যাই। বাড়ি ফেরা মাত্র মোবাইল ফোনে রবিউল জানায়, রাণী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে সুইট আরও বলেন, মূলত আমরা ফিরে আসার পর তাকে গলাটিপে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হচ্ছে। কারন, বোন এতো নির্যাতন সহ্য করেছে কোনদিন আত্মহত্যার কথা মুখেও আনেনি। আবার ঘটনার পর থেকে মোবাইল বন্ধ করে সে বাড়ি থেকে পালিয়েছে।

নিহতের বড়ভাই আলতাব হোসেন বলেন, বোনের মুখে তাকে নির্যাতনের অনেক কথা শুনেছি তবু বাচ্চদের কথা ভেবে এখানেই থেকে গেছে। অবশেষে তাকে যে রবিউল মেরে ফেলবে এটা ভাবতে পারিনি। আমি এর সুষ্ঠু বিচারের জন্য থানায় মামলা করাসহ সব ধরনের পদক্ষেপ নেবো।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে নিহতের বড়ভাই লিখিত অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন। ময়না তদন্তের প্রতিবেদন এবং অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.