পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সাংবাদিক মাসুম এর বাগেরহাট বাসিকে শুভেচ্ছা

বিটিসি নিউজ ডেস্ক: ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহ্তায়ালা পূণর্তা দান করুন এই দোয়া করি। পবিত্র ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাগেরহাট বাসিকে বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি (সাংবাদিক) মাসুম হাওলাদারের বাগেহারট বাসির প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সাংবাদিক মাসুম হাওলাদার ঈদ প্রাক্কালে এক শুভেচ্ছা বার্তায় মুসলিম উম্মাহর বৃহত্তর ঐক্য কামনা এবং সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে স্বাস্থ্যবিধি মেনে ও শারীরিক দূরত্ব বজায় রেখে বাগেরহাট বাসি ঈদের আনন্দ উপভোগ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন  তিনি।সর্বশক্তিমান আল্লাহ্ তা’য়ালার কাছে বাগেরহাট বাসির সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

সাংবাদিক মাসুম হাওলাদার বর্তমানে বিটিসি নিউজ এর বাগেরহাট জেলা প্রতিনিধি ও দৈনিক বাংলাদেশের আলো বাগেরহাট জেলা প্রতিনিধি দৈনিক তথ্য বাগেরহাট ব্যুরো চীফ ও খুলনাঞ্চলের বাগেরহাট প্রতিনিধি কর্মরত আছেন।

মাসুম সাংবাদিকতার পাশাপাশি তিনি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের বাগেরহাট জেলার প্রতিষ্ঠাতা সভাপতি. ও বাংলাদেশ তাঁতীলীগ খুলনা বিভাগ এর প্রতিষ্ঠাতা প্রধান সমন্বয়কারী. খুলনা মহানগর তাঁতী লীগে প্রতিষ্ঠাতা আহবায়ক. বাগেরহাট জেলা তাঁতী লীগ এর প্রতিষ্ঠাতা আহবায়ক ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বাগেরহাট . জয়বাংলা সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনে সাথে জড়িত ছিলেন এবং আছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.