পথেঘাটে মাস্ক বিতরণ করছেন নাটোরের বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মওলা সাগর


নাটোর প্রতিনিধি: নাটোর শহরের ১ নং ওয়ার্ডে প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে দুই হাজার মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক গোলাম মওলা সাগর।
শনি ও শুক্রবার দিনভর নাটোর পৌরসভার ১নং ওয়ার্ড এলাকার পিলখানা মোড়,রসুলের মোড়, দক্ষিন চৌকিরপাড়, বঙ্গজল মোড়,ডোমপাড়া,উত্তর চৌকিরপাড়, কালুর মোড়, রথবাড়ি,রাজাপুর,ঘোড়াগাছা, চৌমুহনী মোড় সহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে দুই হাজার পিস” মাক্স বিতরন করেন।
এ সময় উপস্থিত ছিলেন নাটোর জেলা ছাত্রলীগের দপ্তর স¤পাদক রবিউল ইসলাম রবি,১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলম গাজী, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলমগীর গাজী, ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি খোকন ব্যাপারী,সোহেল ব্যাপারী, মুক্তার ব্যাপারী, ওয়াজেদ আলী, মুসা গাজী ।তিনি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে মাস্ক বিতরণ করেছেন।
এই উদ্যোগের কারণ জানতে চাইলে তরুণ সমাজসেবক সাগর ট্রেডাসের মালিক মোঃ গোলাম মওলানা সাগর বলেন ‘সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করেছেন।
সরকারের এই নির্দেশনাকে বাস্তবায়নে সহযোগিতা ও করোনা প্রতিরোধে সামাজিক দায়িত্ব থেকে কাজটি শুরু করেছি। সকল মানুষ যদি সঠিক নিয়মে মানসম্মত মাস্ক পরিধান করে বাইরে বের হয় তাহলে সংক্রমণ অনেক কম হবে। তাই মাস্ক বিতরণের পাশাপাশি মানুষের মধ্যে জনসচেতনতা তৈরি করছি।’
ইতিপূর্বে লকডাউন চলাকালে এই ব্যবসায়ী ব্যক্তিগতভাবে পাঁচশ পরিবারকে খাদ্য সহায়তা দিয়ে প্রশংসিত হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.